• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Tata Memorial Centre Recruitment 2021: টাটা মেমোরিয়াল সেন্টারের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! আজই আবেদন করুন

Tata Memorial Centre Recruitment 2021: টাটা মেমোরিয়াল সেন্টারের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! আজই আবেদন করুন

File Photo

File Photo

Tata Memorial Centre Recruitment 2021: প্রার্থীরা আগামী ২২ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি টাটা মেমোরিয়াল হাসপাতাল (Tata Memorial Hospital) এবং টাটা মেমোরিয়াল সেন্টারের (Tata Memorial Centre) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে মেডিক্যাল ও নন-মেডিক্যালের বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে tmc.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

টাটা মেমোরিয়াল সেন্টার একটি অটোনমাস ইনস্টিটিউট। এটি ভারত সরকারের ডিপার্টমেন্ট অফ অ্যাটমিক এনার্জি (Department of Atomic Energy) দ্বারা পরিচালিত এবং হোমি ভাবা ন্যাশনাল ইনস্টিটিউটের (Homi Bhabha National Institute) অধীনস্থ একটি সংস্থা।

আরও পড়ুন- Netflix-এ আসক্ত, মাত্র ৪ ঘণ্টা পড়েই NEET 2021-এ প্রথম স্থান অধিকার! প্রস্তুতির এক অন্য গল্প শোনালেন মৃণাল কুট্টেরি

Tata Memorial Centre Recruitment 2021: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ২২ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা প্রার্থীদের নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Tata Memorial Centre Recruitment 2021: বিশেষ ঘোষণা

যে সমস্ত প্রার্থীদের ইন্টারভিউ/ লিখিত পরীক্ষা বা স্কিল টেস্টের জন্য ডাকা হবে তাঁদের অনলাইন আবেদনপত্রের প্রিন্ট কপি সহ সব প্রয়োজনীয় ডকুমেন্টের ফটোকপি সঙ্গে নিয়ে আসতে হবে। এছাড়াও বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কাজের অভিজ্ঞতা, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) ইত্যাদি সহ পরীক্ষার সময় উপস্থিত হতে হবে। উপরে উল্লিখিত ডকুমেন্ট ছাড়া প্রার্থীদের প্রবেশের অনুমতি দেওয়া হবে না।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: টাটা মেমোরিয়াল হাসপাতাল এবং টাটা মেমোরিয়াল সেন্টার (Tata Memorial Centre)

পদের নাম: মেডিক্যাল ও নন-মেডিক্যাল সংক্রান্ত

শূন্যপদের সংখ্যা: কিছু জানানো হয়নি

কাজের স্থান: ভারত

কাজের ধরন: সরকারি

নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা/ ইন্টারভিউ/ স্কিল টেস্ট

আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে

শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ২২.১১.২০২১

Tata Memorial Centre Recruitment 2021: নিয়োগ সংক্রান্ত ঘোষণা

নির্বাচিত প্রার্থীদের প্রয়োজন অনুসারে সেন্টারের যে কোনও ইউনিট যেমন, মুম্বইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতাল, বারাণসী বা সঙ্গুরের হোমি ভাবা ক্যানসার হাসপাতাল (Homi Bhabha Cancer Hospital), মুল্লানপুরের হোমি ভাবা ক্যানসার হাসপাতাল এবং রিসার্চ সেন্টারে নিয়োগ করা হতে পারে।

আরও পড়ুন-J-K Bank Recruitment 2021: ব্যাঙ্কের অধীনে অ্যাসোসিয়েট ও প্রবেশনারি অফিসার পদে নিয়োগ! আজই আবেদন করুন

নিয়োগ বিষয়ে আরও অধিক জানতে প্রার্থীরা এই লিঙ্কটি https://tmc.gov.in/m_events/Events/JobDetail?jobId=8948 দেখতে পারেন।

Published by:Siddhartha Sarkar
First published: