• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • NARL Recruitment 2021: সায়েন্টিস্ট এবং গবেষক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশনাল অ্যাটমসফেরিক রিসার্চ ল্যাবরেটরি

NARL Recruitment 2021: সায়েন্টিস্ট এবং গবেষক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশনাল অ্যাটমসফেরিক রিসার্চ ল্যাবরেটরি

Photo Courtesy: NARL

Photo Courtesy: NARL

National Atmospheric Research Laboratory Jobs: প্রার্থীরা আগামী ২৯ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ন্যাশনাল অ্যাটমসফেরিক রিসার্চ ল্যাবরেটরির (National Atmospheric Research Laboratory) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সায়েন্টিস্ট এবং জুনিয়র রিসার্চ ফেলোশিপ (Junior Research Fellowship) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

NARL Recruitment 2021: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ২৯ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা প্রার্থীদের নোটিসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- Hajj 2022: হজযাত্রার জন্য কী ভাবে অনলাইন আবেদন করবেন, জেনে নিন বিশদে

NARL Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ১৪টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ার ‘এসসি’: ১টি পদ

জুনিয়র রিসার্চ ফেলোশিপ: ১৩টি পদ

ইচ্ছুক প্রার্থীরা বয়সসীমা, বেতনক্রম, কাজের স্থান ইত্যাদি বিষয়ে জানতে এই লিঙ্কটি https://www.narl.gov.in/PDFs/AdvtSCJRF2021.pdf ব্যবহার করতে পারেন।

NARL Recruitment 2021: বিশেষ ঘোষণা

প্রার্থীদের NARL-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ৩০ অক্টোবর থেকে ২৯ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে তাদের ন্যাশনাল কেরিয়ার সার্ভিসের (National Career Services) পোর্টালে গিয়ে সমস্ত রকমের আবেদনের যোগ্যতা পূরণের পর আবেদন করার সুযোগ দেওয়া হবে।

প্রার্থীদের আবেনপত্র ও প্রয়োজনীয় তথ্যের সঙ্গে বর্তমান সময়ের রঙিন ছবিও আপলোড করতে হবে। এছাড়াও বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতা, ক্যাটাগরির (যদি থাকে) প্রমাণপত্র জমা করতে হবে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রার্থীদের উদ্দেশ্যে স্পষ্ট ভাবে বলে দেওয়া হয়েছে যে, অসম্পূর্ণ আবেদনপত্র কোনও ভাবেই গ্রহণ করা হবে না।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ন্যাশনাল অ্যাটমসফেরিক রিসার্চ ল্যাবরেটরি (National Atmospheric Research Laboratory)

পদের নাম: সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ার ‘এসসি’, জুনিয়র রিসার্চ ফেলোশিপ

শূন্যপদের সংখ্যা: ১৪

কাজের স্থান: কিছু জানানো হয়নি

কাজের ধরন: অস্থায়ী

নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি

আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে

আরও পড়ুন- টাটা মেমোরিয়াল সেন্টারের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! আজই আবেদন করুন

শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ২৯.১১.২০২১

উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা সরাসরি আবেদন করতে এই লিঙ্কটি https://vacancy.narl.gov.in/ ব্যবহার করতে পারেন।

Published by:Siddhartha Sarkar
First published: