Home /News /business /
Big Discounts: চার-চাকা কেনার দারুণ সুযোগ! জুলাই মাসে ৭০০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই গাড়িগুলিতে!

Big Discounts: চার-চাকা কেনার দারুণ সুযোগ! জুলাই মাসে ৭০০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই গাড়িগুলিতে!

Big Discounts: গাড়ি কেনার কথা ভাবছেন, তাঁদের জন্য এটা নিঃসন্দেহে সুখবর!

  • Share this:

#নয়াদিল্লি: টাটা কোম্পানির গাড়ি কেনার পরিকল্পনা করছেন? তা হলে আর অপেক্ষা না-করে এই মাসেই গাড়ি কিনে ফেলা যেতে পারে। কারণ টাকা বাঁচানোর একটি দুর্দান্ত সুযোগ পাওয়া যাবে জুলাই মাসে! আসলে এই মাসে যাত্রিবাহী গাড়িগুলিতে দুর্দান্ত ছাড় দিচ্ছে টাটা মোটরস (Tata Motors)। বলা ভালো যে, টাটার Tiago, Harrier, Nexon এবং Safari-র মতো মডেলগুলির উপরই থাকছে দারুণ ছাড়। ফলে যাঁরা এখন টাটা কোম্পানির গাড়ি কেনার কথা ভাবছেন, তাঁদের জন্য এটা নিঃসন্দেহে সুখবর! এবার বিশদে জেনে নেওয়া যাক, টাটা মোটরস-এর গাড়িগুলির উপর উপলব্ধ অফারগুলি সম্পর্কে৷

আরও পড়ুন: জুড়ে যাচ্ছে HDFC ব্যাঙ্ক ও HDFC Ltd! কী প্রভাব পড়বে শেয়ারহোল্ডারদের উপর?

টাটা অ্যাল্ট্রজ (Tata Altroz): টাটা অ্যাল্ট্রজ (Tata Altroz)-এর পেট্রোল ভ্যারিয়েন্ট কিনলে ব্যবসায়ী অথবা কর্মচারীদের জন্য ছাড় দেওয়া হচ্ছে ৭৫০০ টাকা এবং ডিজেল ভ্যারিয়েন্টে এই ছাড় পাওয়া যাবে ১০০০০ টাকা পর্যন্ত।

টাটা নেক্সন (Tata Nexon): এই মাসে টাটা নেক্সন (Tata Nexon) গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্ট কিনলে ৮০০০ টাকা পর্যন্ত সঞ্চয় করা সম্ভব। এ-ছাড়া Tata Nexon-এর ডিজেল ভ্যারিয়েন্ট কিনলে কর্পোরেট ডিসকাউন্ট ৫০০০ টাকার এবং ব্যবসায়ী অথবা কর্মচারীদের জন্য ছাড় পাওয়া যাবে ১০০০০ টাকা। অর্থাৎ ডিজেল ভ্যারিয়েন্ট কিনলে ১৫০০০ টাকা পর্যন্ত সঞ্চয় করা সম্ভব।

আরও পড়ুন: এই ভাবে তৎকাল টিকিট বুকিংয়ে কনফার্ম সিট পাওয়ার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাবে....

টাটা টিয়াগো (Tata Tiago): টাটা টিয়াগো (Tata Tiago) গাড়িটির XE, XM, XT ভ্যারিয়েন্ট কিনলে ১৮০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে ১০০০০ টাকার, সেই সঙ্গে রয়েছে ৩০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্টও। আর ব্যবসায়ী অথবা কর্মচারীদের জন্য ৫০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে।

আরও পড়ুন: আরও বাড়ল সোনার দাম, গত দু’মাসে সর্বোচ্চ, দেখে নিন লেটেস্ট রেট

টাটা হ্যারিয়ার (Tata Harrier): টাটা হ্যারিয়ার (Tata Harrier) গাড়িটিতে এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ৪০০০০ টাকা পর্যন্ত এবং কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ৫০০০ টাকার। এ-ছাড়া ব্যবসায়ী অথবা কর্মচারীদের জন্য ছাড় দেওয়া হচ্ছে ২৫০০০ টাকার। অর্থাৎ এই গাড়িটি কিনলে মোট ৭০০০০ টাকা সঞ্চয় করা যেতে পারে।

টাটা সাফারি (Tata Safari): আইকনিক টাটা সাফারি (Tata Safari) কিনলে ৪০০০০ টাকা পর্যন্ত সঞ্চয় করা যেতে পারে ৷ এক্সচেঞ্জ ডিসকাউন্টের মাধ্যমে এই সঞ্চয় করা সম্ভব হবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Car Discounts Offers, TATA Motors

পরবর্তী খবর