• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Home Loan: নভি অ্যাপের মাধ্যমে বাড়িতে বসেই পাবেন ৫ কোটি টাকা পর্যন্ত হোম লোন! সুদের হার মাত্র ৬.৪৬%!

Home Loan: নভি অ্যাপের মাধ্যমে বাড়িতে বসেই পাবেন ৫ কোটি টাকা পর্যন্ত হোম লোন! সুদের হার মাত্র ৬.৪৬%!

Home Loan: নভি ফিনসার্ভ (Navi Finserv) তাদের মোবাইল অ্যাপের মাধ্যমে গৃহ ঋণের আবেদনে গ্রাহকদের তৎক্ষণাৎ অনুমোদন প্রদান করছে।

Home Loan: নভি ফিনসার্ভ (Navi Finserv) তাদের মোবাইল অ্যাপের মাধ্যমে গৃহ ঋণের আবেদনে গ্রাহকদের তৎক্ষণাৎ অনুমোদন প্রদান করছে।

Home Loan: নভি ফিনসার্ভ (Navi Finserv) তাদের মোবাইল অ্যাপের মাধ্যমে গৃহ ঋণের আবেদনে গ্রাহকদের তৎক্ষণাৎ অনুমোদন প্রদান করছে।

  • Share this:

#নয়াদিল্লি: সকলেরই একদিন নিজের বাড়ি কেনার স্বপ্ন থাকে। আজকের মূল্যবৃদ্ধির বাজারে মাসিক খরচ থেকে টাকা সঞ্চয় করে বাড়ি বানানো সহজ ব্যাপার নয়। তবে হোম লোনের (Home Loan) মাধ্যমে খুব সহজেই এই স্বপ্নপুরণ হতে পারে। ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে (RBI) রেজিস্টার্ড NBFC কোম্পানি নভি ফিনসার্ভ (Navi Finserv) তাদের মোবাইল অ্যাপের মাধ্যমে গৃহ ঋণের আবেদনে গ্রাহকদের তৎক্ষণাৎ অনুমোদন প্রদান করছে।

আরও পড়ুন:  প্রায় ৭০ দিন অপরিবর্তিত রয়েছে পেট্রোল ও ডিজেলের দাম, দেখে নিন আজ কত হল দাম....

বার্ষিক ৬.৪৬% সুদের হারে হোম লোন দেওয়া হচ্ছে

ফ্লিপকার্টের প্রাক্তন সিইও সচিন বনসল দ্বারা প্রতিষ্ঠিত এই কোম্পানির তরফে জানানো হয়েছে মোবাইল অ্যাপের মাধ্যমেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করা যাবে। তাদের দাবি, নাভি হোম লোনের অনুমোদন প্রক্রিয়া ব্যাঙ্কের গতানুগতিক প্রক্রিয়ার তুলনায় অনেক কম সময় সাপেক্ষ। নভি ফিনসার্ভ হোম লোনের সুদের হার বার্ষিক ৬.৪৬% থেকে শুরু হবে।

নভি অ্যাপের মাধ্যমে ২০ লক্ষ থেকে ৫ কোটি টাকা পর্যন্ত লোন পাওয়া যাবে

বেঙ্গালুরু স্থিত এই ফিনান্স কোম্পানিটি অ্যাপের মাধ্যমে আবেদনে গ্রাহকদের ২০ লক্ষ টাকা থেকে ৫ কোটি টাকা পর্যন্ত ঋণ প্রদান করবে। লোন পরিশোধের মেয়াদ ২৫ বছর পর্যন্ত রাখা হয়েছে। সংস্থাটি বর্তমানে দিল্লি, গুরুগ্রাম, বেঙ্গালুরু, চেন্নাই, মাইসোর, হুবলি, দাভাঙ্গেরে, গুলবার্গ এবং হায়দরাবাদের মতো শহরে হোম লোনের পরিষেবা শুরু করেছে। শীঘ্রই মুম্বই এবং পুণেতেও এই সুবিধা চালু করা হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: নতুন বাড়ি ক্রয় না ভাড়া, এক নজরে দেখে নিন ২০২২ সালে কোনটা বেশি লাভজনক!

লোনের জন্য যোগ্যতার মানদণ্ড

নভি ফিনসার্ভ শুধুমাত্র সেই সমস্ত আবেদনকারীদের লোন অনুমোদিত করবে যাদের নিয়মিত মাসিক আয় রয়েছে এবং পূর্বের ঋণ পরিশোধের ভালো রেকর্ড রয়েছে। অ্যাপের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে গ্রাহকদের হোম লোনের জন্য প্রসেসিং ফি, প্রশাসনিক ফি, কেন্দ্রীয় রেজিস্ট্রি ফাইলিং চার্জ এবং সার্চ রিপোর্ট চার্জ জাতীয় কোনও অতিরিক্ত ফি প্রদান করতে হবে না।

নভি লোনে সুদের হার TBLR-এর সঙ্গে যুক্ত

গৃহ ঋণ প্রদানকারী এই কোম্পানির হোম লোনের সুদের হারকে ট্রেজারি বিল বেঞ্চমার্ক লিঙ্কড লেন্ডিং রেট (TBLR) বাহ্যিক বেঞ্চমার্কের সঙ্গে যুক্ত করা হয়েছে। গ্রাহকদের কাছে ৩ বছরের পরিবর্তনশীল হারের পরিবর্তে একটি নির্দিষ্ট হার বেছে নেওয়ার বিকল্প থাকবে।

আরও পড়ুন: দেশে করোনা সংক্রমণের হারে শীর্ষে পশ্চিমবঙ্গ, জানাল উদ্বিগ্ন কেন্দ্র

দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের (Flipkart) প্রতিষ্ঠাতা সচিন বনসল ২০১৮ সালে কোম্পানির সিইও পদ থেকে ইস্তফা দেওয়ার পর নভি টেকনোলজিস (Navi Technologies) নামে একটি ফিনান্স কোম্পানি প্রতিষ্ঠা করেন। নভি ফিনসার্ভ এই কোম্পানিরই একটি অংশ।

Published by:Dolon Chattopadhyay
First published: