Home /News /birbhum /
Madhyamik Results 2022|| মাধ্যমিকে পাশ করতে পারেনি, লজ্জায় আত্মঘাতী বীরভূমের ছাত্রী

Madhyamik Results 2022|| মাধ্যমিকে পাশ করতে পারেনি, লজ্জায় আত্মঘাতী বীরভূমের ছাত্রী

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Madhyamik student committed suicide: বীরভূমের এক পরীক্ষার্থী পরীক্ষায় পাশ করতে না পারায় আত্মহত্যার পথ বেছে নিল।

  • Share this:

    #বীরভূম: শুক্রবার প্রকাশিত হয়েছে এ বছরের মাধ্যমিক পরীক্ষার ফলাফল। মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের পর ভাল ফলাফল করা পরীক্ষার্থীরা আনন্দে আত্মহারা। তবে বীরভূমের এক পরীক্ষার্থী পরীক্ষায় পাশ করতে না পারায় আত্মহত্যার পথ বেছে নিল। মাধ্যমিক পরীক্ষায় পাশ করতে না পেরে আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী। অকৃতকার্য ওই পরীক্ষার্থীর নাম প্রিয়াঙ্কা বাগদি। প্রিয়াঙ্কা বীরভূমের লাভপুরের ভগবতীপুরের মেয়ে। সে চৌহাট্টা হাইস্কুলের পড়ুয়া। তবে এ ভাবে প্রিয়াঙ্কা পরীক্ষায় পাশ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেবে এমনটা কেউ ভেবে উঠতে পারেননি কেউ।

    আরও পড়ুন: ফলাফলে খুশি নয়, খাতা পুনর্মূল্যায়ন করতে চায় মাধ্যমিকে নবম সৌরথ দে

    প্রিয়াঙ্কার পরিবারের সদস্য সমীর বাগদি জানিয়েছেন, শুক্রবার মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রিয়াঙ্কা অন্যান্য পড়ুয়াদের মতো স্কুলে যায়। সেখানে গিয়ে সে দেখতে পায় তার বন্ধুরা সবাই পাশ করে গিয়েছে কিন্তু সে পাশ করতে পারেনি। এরপর বাড়িতে ফিরে আসে। সমীর আরও জানিয়েছেন, বাড়িতে ফিরে আসার পর আমরা তাঁকে আশ্বস্ত করি পরের বছর পরীক্ষায় ঠিক ভাল ফল করবে। সবার সঙ্গে খাওয়া-দাওয়াও করে। কিন্তু সন্ধ্যাবেলা বাড়িতে ওড়নায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে। সঙ্গে সঙ্গে তাঁকে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

    আরও পড়ুন: ব্লাড ক্যান্সারের বিরুদ্ধে কঠিন লড়াই! নলহাটির স্কুলের নতুন শিক্ষিকা সোমা কোথায় চিকিৎসা করিয়েছেন?

    সমীরের দাবি, তার বন্ধুরা পরীক্ষায় পাশ করে গিয়েছে আর সে পাশ করতে পারেনি এই ভেবেই প্রিয়াঙ্কা অবসাদগ্রস্ত হয়ে পড়ে এবং এমন আত্মহত্যার পথ বেছে নেয়। ঝুলন্ত অবস্থায় প্রিয়াঙ্কাকে উদ্ধার করার পর বোলপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসকেরা সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর এ ভাবে মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন তার পরিবারের সদস্যরা। শনিবার তাঁর ময়নাতদন্ত করা হয় বোলপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Birbhum, Madhyamik Results 2022

    পরবর্তী খবর