Home /News /birbhum /
Birbhum News : মাত্র ৩০ টাকায় ঘুরে গেল ভাগ্যের চাকা! ১ ঘণ্টার মধ্যেই চপ বিক্রেতা হলেন কোটিপতি!

Birbhum News : মাত্র ৩০ টাকায় ঘুরে গেল ভাগ্যের চাকা! ১ ঘণ্টার মধ্যেই চপ বিক্রেতা হলেন কোটিপতি!

প্রদীপ [object Object]

এক ঘণ্টার মধ্যে জীবনে এল আমুল পরিবর্তন৷

  • Share this:

    #বীরভূম: মাত্র ৩০ টাকায় ফের ভাগ্যের চাকা ঘুরল বীরভূমের চপ বিক্রেতার। মাত্র এক ঘণ্টায় তেলেভাজা বিক্রেতা থেকে ওই ব্যক্তি হয়ে গেলেন কোটিপতি। এমন অল্প সময়ের মধ্যে কোটিপতি হওয়ার সারারাত ঘুম পর্যন্ত হয়নি তার এবং তার পরিবারের সদস্যদের।

    আরও পড়ুন East Bardhaman News: জনসমক্ষে ধূমপান? সাবধান, জরিমানা চালু হচ্ছে

    এক ঘণ্টার মধ্যে এইভাবে কোটিপতি হয়ে ওঠা ব্যক্তি হলেন বীরভূমের দুবরাজপুর শহরের নয় নম্বর ওয়ার্ডের সাতকেন্দুরীর বাসিন্দা প্রদীপ দে। প্রদীপ দে দীর্ঘ সময় ধরে আর্থিক অনটনের মধ্যে দিন যাপন করছিলেন। তার একটি হোটেল রয়েছে। তবে সেই হোটেলের ব্যবসা ঠিকঠাক না চলার কারণে জীবন-জীবিকা দুরূহ হয়ে উঠেছিল তার কাছে। হোটেল ব্যবসা ছাড়াও তিনি সংসারের হাল ধরতে তেলেভাজা বিক্রি করা শুরু করেন। ঠেলাগাড়িতে প্রতিদিন রোদে জলে পুড়ে তেলেভাজা বিক্রি করতেন। তবে তার মধ্যে স্বপ্ন ছিল কোটিপতি হওয়ার।

    আরও পড়ুন World music day| Hoogly News : সোশ্যাল মিডিয়া ভাসছে চাঁদমণির গানের সুরে,জানুন শিল্পীর সংগ্রামের জীবন কাহিনি

    সেই স্বপ্ন পূরণের জন্য তিনি মাঝে মাঝেই লটারির টিকিট কিনতেন। সেইরকমই মঙ্গলবার তার কাছে একজন লটারি টিকিট বিক্রেতা টিকিট বিক্রির জন্য আসেন। কিন্তু তিনি প্রথমে সেই টিকিট কেনেননি। পরে সন্ধ্যা সাতটা নাগাদ ওই ব্যক্তি পুনরায় তার কাছে এলে তিনি দেখতে পান সেই টিকিট এখনও বিক্রি হয়নি। তখন তিনি সেই টিকিট কিনে নেন। টিকিট কেনার এক ঘণ্টা পর রেজাল্ট বের হলে দেখা যায় কোটি টাকা লেগেছে ওই টিকিটে।

    প্রথমদিকে প্রদীপ দে বিষয়টি বিশ্বাস করতে পারেননি। তবে প্রতিবেশীরা এবং ওই টিকিট বিক্রেতা তাকে জানালে তিনি বিশ্বাস করেন। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ৩০ টাকার টিকিটে এইভাবে নিজের ভাগ্য বদলে ফেলায় আপাতত নিজের স্বপ্ন পূরণ নিয়ে পরিকল্পনা গ্রহণ করতে শুরু করেছেন প্রদীপ দে। তিনি জানিয়েছেন, এই বিপুল পরিমাণ টাকা দিয়ে তিনি তার মত একটি বাড়ি তৈরি করবেন, নিজের ব্যবসা আরও বড় করে তুলবেন এবং ছেলে মেয়েদের পড়াশোনার জন্য খরচ করবেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Birbhum, South bengal news

    পরবর্তী খবর