হোম /খবর /বীরভূম /
কী কাণ্ড! পুষ্পার 'ও আন্তভা'কে ইউটিউবে ছাপিয়ে গেল ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম

Birbhum Viral News|| কী কাণ্ড! পুষ্পার 'ও আন্তভা'কে ইউটিউবে ছাপিয়ে গেল ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম, শোরগোল

X
title=

বছর শেষ হতে চলল। বছর শেষ হওয়ার মুখে প্রতিবছর ইউটিউবে ট্রেন্ডিং ভিডিওগুলি নিয়ে শুরু হয় আলোচনা পর্যালোচনা। 

  • Share this:

#বীরভূম: বছর শেষ হতে চলল। বছর শেষ হওয়ার মুখে প্রতিবছর ইউটিউবে ট্রেন্ডিং ভিডিওগুলি নিয়ে শুরু হয় আলোচনা পর্যালোচনা। এই আলোচনা পর্যালোচনায় এ বার বীরভূমের ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান ছাপিয়ে গেল জনপ্রিয় দক্ষিণী সিনেমা পুষ্পা 'ও আন্তাভা' গানকে।

২০২১ সালে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি ভাইরাল হয়। ২০২১ সালেই রিলিজ হয়েছিল দক্ষিণী সিনেমা 'দ্য পুষ্পা রাইজ'। এই সিনেমাটির গল্প যেমন দর্শকদের মন কাড়ে সেই রকমই গানগুলিও দর্শকদের মন কেড়েছে। সিনেমার তিনটি গান বিশেষ করে দর্শকদের মনে জায়গা করে নেয়।

আরও পড়ুনঃ বদলে যাবে জেলার অর্থনৈতিক মানচিত্র, ভূপতিনগরে খনিজ তেল ভাণ্ডারের হদিশ

২০২১-২২ সালে যে সকল সিনেমা গান রিলিজ হয় এবং ইউটিউবে আপলোড হয় সেই সকল গানগুলির মধ্যে প্রত্যাশিতভাবেই তালিকায় প্রথম স্থান অধিকার করেছে পুষ্পা সিনেমার 'শ্রীবল্লী' গান। এই গান এখনও পর্যন্ত ৫৪ কোটি মানুষ দেখেছেন। আবার এই সিনেমারই 'সামি সামি' গানটি দেখেছেন ৪৯ কোটি মানুষ আর 'ও আন্তাভা' গানটি যথাক্রমে ৩৪ কোটি মানুষ দেখেছেন।

আরও পড়ুনঃ স্বামীর পরকীয়ার প্রতিবাদ করেছিলেন, চরম নৃশংসতার শিকার স্ত্রী, জানলে ভয়ে শিউরে উঠবেন

ইউটিউবে ভিউয়ের নিরিখে এখন প্রথম স্থানে 'শ্রীবল্লী', 'সামি সামি' গানটি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, সপ্তম স্থানে রয়েছে 'ও আন্তাভা' গানটি। তবে উল্লেখযোগ্য বিষয় হল দক্ষিণের এই 'পুষ্পা' সিনেমাটি যখন বিশ্বজুড়ে ট্রেনিং হয়ে দাঁড়ায় সেই জায়গাতেও 'ও আন্তাভা' গানটিকে হারিয়ে চতুর্থ স্থান অধিকার করেছে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান। ভুবন বাদ্যকরের এই গানটি এখনও পর্যন্ত ৩৮ কোটি মানুষ দেখেছেন।

ভুবন বাদ্যকর এই খবর জানতে পেরেই খুব খুশি হয়েছেন। তবে তিনি জানিয়েছেন, তার গান এমন স্থান অধিকার পিছনে রয়েছেন তার অনুরাগীরাই। কারণ তাদের দৌলতেই তার এই গান আজ এত ভিউ পেয়েছে। তার গান কেবলমাত্র এত ভিউ পেয়েছে এমন নয়, এর পাশাপাশি এই গানটি তার জীবন বদলে দিয়েছে। যেখানে তাকে একসময় কুঁড়েঘরে থাকতে হতো সেই জায়গায় এখন তিনি থাকেন নতুন দালান বাড়িতে। যে বাড়িটিও সাজানো হয়েছে রাজকীয়ভাবে। আবার তার হাতে এখন এসেছে iphone।Madhab Das

Published by:Shubhagata Dey
First published:

Tags: Bhuban badyakar, Viral Video