Union
Budget 2023

Highlights

হোম /খবর /ক্রাইম /
স্বামীর পরকীয়ার প্রতিবাদ করেছিলেন, চরম নৃশংসতার শিকার স্ত্রী, ভয়ে শিউরে উঠবেন

West Medinipur News|| স্বামীর পরকীয়ার প্রতিবাদ করেছিলেন, চরম নৃশংসতার শিকার স্ত্রী, জানলে ভয়ে শিউরে উঠবেন

X
title=

স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক। মেনে নিতে পারেননি স্ত্রী। প্রতিবাদ করাই হয় কাল। নেশার ঘোরে স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে খুন। যদিও ঘটনার পরেই গ্রেফতার হয়েছে স্বামী।

  • Share this:

#পিংলাঃ পরকীয়া সম্পর্কের জেরে মৃত্যু স্ত্রীর। স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, তা জানতে পেরে প্রতিবাদ করেছিল স্ত্রী। আর সেই ক্ষোভে নেশার ঘোরে লাঠি দিয়ে আঘাত করতেই মৃত্যু স্ত্রীর। ঘটনায় পুলিশ অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে।

স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক। মেনে নিতে পারেননি স্ত্রী। প্রতিবাদ করাই হয় কাল। নেশার ঘোরে স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে খুন। যদিও ঘটনার পরেই গ্রেফতার হয়েছে স্বামী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের জেলার পিংলা ব্লকের নয়া এলাকায়। মৃত স্ত্রীর নাম বুল্টি দাস (৩৬)। ঘটনায় অভিযুক্ত স্বামী শক্তিপদ দাসকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃ মোটা বেতনের চাকরি ছেড়ে রাশিয়া থেকে মুর্শিদাবাদ, লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে রুশ যুবতী

বুধবার রাতে স্বামীর সঙ্গে বচসা শুরু হয়। তারপর তা হাতাহাতিতে গড়ায়। নেশার ঘোরে স্ত্রীকে লাঠি দিয়ে আঘাত করে স্বামী। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বুল্টি দাসকে পিংলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। রাতেই স্বামী শক্তিপদ দাসকে গ্রেফতার করে পিংলা থানার পুলিশ। প্রতিবেশী মল্লিকা দন্ডপাট জানান, 'ওঁদের বাড়িতে প্রতিদিনই গন্ডগোল ঘটত। মাদক খেয়ে এসে বউকে মারধর করত এবং তাতে অশান্তি বাড়ত। এ দিনও সেরকমই অশান্তি হচ্ছিল। কিন্তু এমন ভাবে মেরে দেবে তা আমরা ভাবতেও পারিনি।'

তিনি আরও বলেন, আমাদের গ্রামের লো ভোল্টেজ চলছিল আর সেই লো ভোল্টেজের জন্য জেনারেটর চালাতে আমরা চাঁদা তুলছিলাম। সেই সময় মৃত স্ত্রীর দেহ আগলে কাঁদছিল ওই ব্যক্তি। তখনই আমরা জানতে পারি লাঠির আঘাতেই মৃত্যু ঘটেছে তার স্ত্রীর।

Partha Mukherjee 

Published by:Shubhagata Dey
First published:

Tags: Crime News, West Medinipur