Home /News /astrology /
Jupiter Transit 2022: বৃহস্পতির গোচরে জীবনের শুভ সূচনা হতে চলেছে এই ৩ রাশির; কবে থেকে টাকা উপচে পড়বে?

Jupiter Transit 2022: বৃহস্পতির গোচরে জীবনের শুভ সূচনা হতে চলেছে এই ৩ রাশির; কবে থেকে টাকা উপচে পড়বে?

বৃহস্পতির গোচরে জীবনের শুভ সূচনা হতে চলেছে এই ৩ রাশির; কবে থেকে টাকা উপচে পড়বে?

বৃহস্পতির গোচরে জীবনের শুভ সূচনা হতে চলেছে এই ৩ রাশির; কবে থেকে টাকা উপচে পড়বে?

Jupiter Transit 2022: বৃহস্পতি গ্রহের স্থান পরিবর্তন বা পশ্চাদপসরণের প্রভাব রাশিচক্রের সমস্ত রাশির উপরেই পড়ে। চলতি বছরের জুলাই মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হয়েছে এবং কিছু গ্রহ তাদের রাশিচক্র পরিবর্তন করতে চলেছে।

  • Share this:

    কলকাতা: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে এবং সেই রাশি পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে পড়ে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে শুভ ও প্রভাবশালী বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহের স্থান পরিবর্তন বা পশ্চাদপসরণের প্রভাব রাশিচক্রের সমস্ত রাশির উপরেই পড়ে। চলতি বছরের জুলাই মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হয়েছে এবং কিছু গ্রহ তাদের রাশিচক্র পরিবর্তন করতে চলেছে (Jupiter Transit 2022)।

    এই অবস্থানে আগামী ২৯ জুলাই, ২০২২ বৃহস্পতি গ্রহ মীন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি দেবের এই রাশি পরিবর্তন হবে বিপরীতমুখী। এই রাশিতেই বৃহস্পতি আগামী ১ বছরের জন্য অবস্থান করবে। এতে কিছু গ্রহের ভাগ্য খুলে যেতে চলেছে, আবার কিছু গ্রহের দুর্ভোগ শুরু হতে চলেছে।

    আগামী ১ বছর পর্যন্ত বৃহস্পতির মীন রাশিতে পশ্চাদপসরণ ঘটবে। বৃহস্পতি গ্রহের এই বিপরীতমুখী পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে আজ জেনে নেওয়া যাক বিশেষ ভাবে কোন ৩ রাশির জন্য এই পশ্চাদপসরণ শুভ ফল নিয়ে আসতে চলেছে।

    আরও পড়ুন- সাবধান! শুক্র গ্রহের অবস্থান পরিবর্তনে ব্যয় বাড়তে চলেছে এই ৩ রাশির, কোন খাতে খরচ এড়াতে হবে?

    বৃষ (Taurus):

    বৃহস্পতি গ্রহেরর পরিবর্তনের সঙ্গে সঙ্গেই বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হয়েছে। আগামীতে সময়ের সঙ্গে সঙ্গে এর শুভ প্রভাব বাড়বে। আয় বাড়বে এবং অর্থ লাভও হবে। আটক থাকা অর্থ ফেরত পাবেন। কর্মজীবনে সাফল্য আসবে। ব্যবসায়ীরাও বড় টাকার মুনাফা লাভ করবেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে ও সম্মান বাড়বে। বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে হিরে ধারণ করতে পারেন, এতে শুভ ফল লাভ হবে।

    আরও পড়ুন- কলকাতায় ইডি-র রেড! উদ্ধার ২০ কোটি, ঘনাচ্ছে রহস্য

    মিথুন (Gemini):

    মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের অবস্থান শুভ ফল দেবে। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রমোশন বা ইনক্রিমেন্ট পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রের স্থানান্তর ঘটতে পারে। ব্যবসায়ীদের নেটওয়ার্ক বাড়বে। ব্যবসার প্রসার ঘটবে। ভালো ফলাফলের জন্য বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে পান্না ধারণ করতে পারেন, এতে শুভ ফল লাভ হবে।

    কর্কট (Cancer):

    মীন রাশিতে বৃহস্পতির প্রবেশে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল প্রদানের সম্ভাবনা রয়েছে। কাজে সাফল্য আসবে। দীর্ঘ সময়ের জন্য আটকে থাকা কাজ পুনরায় শুরু হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আটকে থাকা কাজ সমাধান করা যাবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। কর্মসংক্রান্ত ভ্রমণে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। খাদ্য ও পানীয় সম্পর্কিত ব্যবসায়ে বিশেষ সুবিধা হবে। ভালো ফলাফলের জন্য বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে সোনালি গ্রহরত্ন ধারণ করতে পারেন, এতে শুভ ফল লাভ হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Astrology, Jupiter

    পরবর্তী খবর