Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৮ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৮ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৮ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৮ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 18 July 2022: এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন, আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 18 July 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনার জীবনে এমন অনেক মানুষ রয়েছে, যাকে আপনি আগে কখনও হয়তো গুরুত্ব দেননি। তবে আজ সেই মানুষটা আজ আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সম্পর্ককে আরও নির্ভরযোগ্য করে তুলে আজ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে পারেন। যারা বিলাসবহুল সামগ্রীর ব্যবসা করেন, তাঁরা আজ দারুণ মুনাফা করতে পারবেন।

আরও পড়ুন- সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। জ্বর-সর্দির সমস্যায় ভুগতে হতে পারে। আজ ভ্রমণের জন্য পরিকল্পনা করা যেতে পারে। যদি আপনার মনে কোনও বিষয় নিয়ে সন্দেহ আসে, তা-হলে নিজের সিদ্ধান্ত পুনর্মূল্যায়ন করার জন্য কিছু সময় নিতে হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মক্ষেত্রে কেউ আপনার বিরুদ্ধে গোপনে কাজ করছে। আপনি অন্যদের কথা শোনার জন্য প্রস্তুত। ভ্রমণ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটা শুভ।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার জীবনে অব্যক্ত কোনও ঘটনা ঘটবে। বিপরীত লিঙ্গের মানুষদের আপনি খুব প্রভাবিত করতে চলেছেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনাকে মনে রাখতে হবে যে, সুস্বাস্থ্যই আনন্দের চাবিকাঠি। আপনি যদি স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক অভ্যাসগুলি চালিয়ে যেতে থাকেন, তবে অচিরেই তার ফল ভুগতে হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনার আজ কথায় কথায় মেজাজ পরিবর্তন হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে মান-সম্মান বিসর্জন দিয়ে কারওর কাছে যাওয়ার দরকার নেই, প্রয়োজনে আপনার জীবনে ভালোবাসা এমনিই আসবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ ক্রুদ্ধ হয়ে অহেতুক কোনও কাজ বা কথা বলে ফেলতে পারেন। আজ প্রেমের সম্পর্কের জন্য দিনটি অনুকূল নয়। কর্মক্ষেত্রে ভাল সুযোগ আসতে চলেছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি এক জন সাধারণ মনের মানুষ। তাই সম্পর্কে থাকার জন্য আপনাকে অত্যধিক কৌশল অবলম্বন করতে হয় না। শিক্ষকতা, লেখালেখি, সাংবাদিকতা এবং সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ নিজেদের কর্মজীবনে বিশাল সাফল্য উপভোগ করতে চলেছেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি আজ যাঁকেই নিজের মতো করে উপদেশ দিতে যাবেন, তিনিই আপনার উপদেশ মনোযোগ সহকারে শুনবেন এবং তা গ্রহণও করবেন। কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে চলেছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ নিজেকে আত্মবিশ্বাসী মনে হতে পারে। কর্মক্ষেত্রে অত্যন্ত চাপের কারণে শারীরিক অবস্থা খারাপ হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি হয়তো গত কয়েক দিন ধরে বিরক্ত বোধ করছেন, তবে আজ পরিস্থিতি অনেকটাই বদলে যাবে। আপনার সম্পর্ক শক্তিশালী ভিত্তির উপর তৈরি, তাই চিন্তা করার কিছু নেই।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর