Home /News /astrology /
Name Starts with 'R': সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

Name Starts with 'R': সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

সহজেই বন্ধু তৈরি হয়? আর কী হয় 'R' দিয়ে নাম শুরু হলে?

Name Starts with 'R': নামের প্রারম্ভিক অক্ষর দিয়েই তাঁর স্বভাব, তাঁর পছন্দ, তাঁর কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি জানা যায়।

  • Share this:

    আমরা সাধারণ ভবিষ্যত জানার জন্য হস্তরেখা বিদ্যার নিই। কিন্তু জ্যোতিষ অনুসারে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতেও তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। নামের প্রারম্ভিক অক্ষর দিয়েই তাঁর স্বভাব, তাঁর পছন্দ, তাঁর কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি জানা যায়। আজ আমরা ইংরেজী ‘R’ বর্ণ দিয়ে নামের শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব (Name Starts with 'R')।

    জ্যোতিষ অনুসারে, যাঁদের নাম ‘R’ দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত সাহসী, শান্তিপ্রিয় ও সত্যবাদী স্বভাবের মানুষ হন। এই নামের ব্যক্তিরা সহজেই বন্ধু তৈরি করতে পারেন। অন্যরাও এঁদের দিকে সহজেই আকৃষ্ট হন। এই সব বৈশিষ্ট্য ছাড়াও এঁদের সাতটি অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে।

    আরও পড়ুন- দূর হবে জীবনপথের প্রতিবন্ধকতা, রাহুর দোষ কাটাতে এই গ্রহরত্নের জুড়ি মেলা ভার

    মনোযোগের অভাব

    এঁরা অর্থ উপার্জন করতে উৎসুক হলেও মন দিয়ে একস্থানে কাজ করতে পারে না, এঁরা অনিয়মিত এবং অস্থির প্রকৃতির। ফলে সহজেই আকস্মিক ক্ষতির সম্মুখীন হন।

    নেতৃত্বদানের ক্ষমতা

    এঁরা জন্মগত ভাবেই নেতা, কেন না অল্প সময়েই এঁরা অন্যদের প্রভাবিত করতে পারেন। তবে নিম্নস্তনদের সঙ্গে এঁদের আস্থার সমস্যা তৈরি হতে পারে।

    রহস্যময়

    এঁদের চরিত্র অনেক সময়ই বোঝা যায় না বলে এঁদের রহস্যময় বলা হয়। ফলে অন্যরাও এঁদের নিয়ে নানা কথা রটিয়ে বেড়ান। অন্য দিকে, এঁরা সরাসরি কথা বলতে ভালোবাসেন এবং মূলত স্পষ্টভাষী। তবে কণ্ঠশিল্পী হিসেবেও এঁদের প্রতিভা রয়েছে।

    বাস্তববাদী

    এই নামের ব্যক্তিরা যুক্তিবাদী, বাস্তববাদী, যে কোনও পরিবর্তিত পরিস্থিতিতে গ্রহণযোগ্য, নির্ভরযোগ্য এবং দায়িত্বশীল প্রকৃতির মানুষ। এঁরা অত্যন্ত রোম্যান্টিক স্বভাবের হন, তাই পার্টনাররা এঁদের নিয়ে আনন্দে থাকেন।

    আরও পড়ুন- পান্না ধারণে ভাগ্য খোলে! তবে কাদের ক্ষেত্রে প্রযোজ্য, পরার নিয়মই বা কী?

    বিশ্বাসী

    ‘R’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিরা অনুগত, সহানুভূতিশীল এবং স্নেহময় প্রকৃতির। তবে স্বার্থে আঘাত লাগলে এঁরা অবিশ্বাসীও হতে পারেন। বিশেষ করে নিজেদের লাভ-লোকসানের বিষয়ে এঁরা খুব সজাগ।

    তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন

    এঁরা তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন এবং চতুর প্রকৃতির মানুষ। তাই এঁরা খুব অল্প সময়ের মধ্যে যে কোনও কঠিন পরিস্থিতি সহজেই বুঝতে পারেন। অন্যদের মনে রাখতে হবে যে, এঁরা কোনও মতেই অন্যদের দ্বারা কোনও ভাবেই চালিত হওয়ার মানুষ নন।

    মুক্তমনা

    এঁরা সর্বদাই প্রয়োজনে তাঁদের আচরণ পরিবর্তন করতে প্রস্তুত। পরিবর্তিত পরিস্থিতিতে এঁরা খুব সহজেই নিজেদের মানিয়ে নেন। কোনও অপরাধ বা ভুল করলেও সহজেই তাঁরা আচরণ বদল করে নিতে পারেন। আসলে এঁরা প্রকৃত অর্থেই মুক্ত মনের ব্যক্তি। তাই অন্যেরাও এঁদের যারপরনাই ভালোবাসেন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality, Personality test

    পরবর্তী খবর