Home /News /astrology /
Horoscope 3rd June: রাশিফল ৩ জুন: অনেকের সঙ্গে তর্কে জড়াতে পারেন শুক্রবার, জানুন আগাম ভাগ্যফল!

Horoscope 3rd June: রাশিফল ৩ জুন: অনেকের সঙ্গে তর্কে জড়াতে পারেন শুক্রবার, জানুন আগাম ভাগ্যফল!

রাশিফল ৩ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৩ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Prediction 3rd June: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- বড় ঘোষণা আদিত্যনাথের! উত্তরপ্রদেশে করমুক্ত অক্ষয় কুমারের সিনেমা সম্রাট পৃথ্বীরাজ

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। পার্টনারের সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার জন্য দিনটি আদর্শ। যদি পার্টনারশিপের সম্পর্কে ইতি টানতে চান তবে বিনয়ী ভাবে তা বোঝান।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল ফিটনেস নিয়ে কেউ আপনাকে বেশ ইমপ্রেস করতে পারে। আপনি এবং আপনার পার্টনার মিলে কাল বড় কোনও সাফল্য পাবেন। আপনি ধীরে ধীরে হলেও কাজে উন্নতি করবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। চেষ্টা করুন দিনের শুরুতে বা শেষে হাঁটার অভ্যেস করতে। পার্টনারের সঙ্গে তুমুল অশান্তি বাধতে পারে, তবে ধীরে ধীরে তা মিটে যাবে। কাল কাজ সমাপ্ত করার জন্য নতুন কোনও পদ্ধতি আবিষ্কার করবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাল আপনার স্বাস্থ্য অপ্রত্যাশিত আচরণ করতে পারে। আপনি মানসিক ভাবে বেশ মুক্ত রয়েছেন, এতে আপনি পছন্দের সঙ্গী খুঁজতে অনুপ্রাণিত হবেন। আপনার দীর্ঘ ধৈর্য এখন সুফল দেবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার ডায়েটের দিকে অতি সত্বর নজর দিন। সম্পর্কে সবসময় নিজের মনের কথা শুনে চলার চেষ্টা করুন। রিয়েল এস্টেট বা কনস্ট্রাকশনের ব্যবসায় জড়িতদের জন্য দিনটি ভালো।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ডায়েটের দিকে মনোযোগী হলে আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। কাল আপনি এবং আপনার পার্টনার উভয়েই সারাদিন ব্যস্ত থাকবেন। চেষ্টা করুন কিছুটা সময় একসঙ্গে কাটাতে। পরিকল্পনা করে কাজ করুন।

আরও পড়ুন- "দ্রুত সেরে উঠুন": কোভিড আক্রান্ত সনিয়া গান্ধির আরোগ্য কামনা করে ট্যুইট মোদির!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল অনেকের সঙ্গেই তর্ক হতে পারে, এতে আপনি হঠাৎই বিভ্রান্ত হয়ে পড়তে পারেন। তবে কাল দিনের শুরুটা বেশ আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সিঙ্গলদের জন্য দিনটি শুভ, মনের মানুষ খুঁজে পেতে পারেন। অপ্রয়োজনীয় মানুষদের থেকে সরে দাঁড়ান।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সম্প্রতি আপনি জীবনযাত্রায় যে পরিবর্তন এনেছেন তা সুফল দেবে। শিক্ষার্থীদের জন্য দারুণ সুযোগ আসতে চলেছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। সম্পর্ককে নতুন উচ্চতায় পৌঁছে দেওয়ার জন্য আদর্শ দিন। বকেয়া কোনও কাজ থাকলে কাল তা শুরু করতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার সম্পর্ককে আরও ঘনিষ্ঠ করে তুলতে কাল সকলেই আপনাকে সাহায্য করবেন। আপনি কর্মক্ষেত্রে ধৈর্যশীল হলেও আজ কিন্তু মেজাজ বিগড়োতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। স্ট্রেস থেকে বাঁচতে ডায়েটে কিছু পজিটিভ পরিবর্তন আনুন। সম্পর্কে কাল আপনি বিশ্লেষকের ভূমিকা নেবেন। আপনার কর্মক্ষেত্রে কেউ তাঁর কৃতিত্ব নিয়ে গর্ব করতে পারেন, এতে বিরক্ত হবেন না।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope Predictions, Horoscope Today, Zodiac Sign 2022

পরবর্তী খবর