Home /News /west-midnapore /
Paschim Medinipur: কলকাতার লাল হলুদ ক্লাবের ক্রিকেট কোচ মেদিনীপুরের সুশীল শিকারিয়া

Paschim Medinipur: কলকাতার লাল হলুদ ক্লাবের ক্রিকেট কোচ মেদিনীপুরের সুশীল শিকারিয়া

কলকাতার শতাব্দী প্রাচীন ইস্টবেঙ্গল ক্লাবের ক্রিকেট দলের হেড কোচ (প্রধান কোচ) নির্বাচিত হলেন, মেদিনীপুর শহর তথা পশ্চিম মেদিনীপুর জেলার বিশিষ্ট কাউন্টি ক্রিকেটার তথা ক্রিকেট প্রশিক্ষক সুশীল শিকারিয়া।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : কলকাতার শতাব্দী প্রাচীন ইস্টবেঙ্গল ক্লাবের ক্রিকেট দলের হেড কোচ (প্রধান কোচ) নির্বাচিত হলেন, মেদিনীপুর শহর তথা পশ্চিম মেদিনীপুর জেলার বিশিষ্ট কাউন্টি ক্রিকেটার তথা ক্রিকেট প্রশিক্ষক সুশীল শিকারিয়া। তিনি একজন কাউন্টি ক্রিকেটারও ছিলেন। এছাড়াও, শহরের অত্যন্ত জনপ্রিয় ফুটবল ক্লাব 'মহামেডান স্পোর্টিং ক্লাব, মেদিনীপুর' এর সহ-সভাপতিও। সম্প্রতি, শতাব্দী প্রাচীন ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল তাদের ক্রিকেট দলের মেন্টর হিসাবে নিয়োগ করেছে বাংলা ক্রিকেটের অত্যন্ত পরিচিত নাম সম্বরণ বন্দোপাধ্যায়-কে এবং প্রধান কোচ হিসেবে নিয়োগ করেছে সুশীল শিকারিয়া-কে। প্রসঙ্গত উল্লেখ্য, ইস্টবেঙ্গল ক্লাব ইতিমধ্যেই গর্বের শতবর্ষ পার করে ইতিহাসে জায়গা করে নিয়েছে। এই ক্লাবের ফুটবল দলের বিভিন্ন কীর্তি ভারতীয় ফুটবলের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা আছে।

    সেই সঙ্গে, লাল হলুদ বাহিনীর ক্রিকেট দলও ক্লাব পর্যায়ের ক্রিকেটে একাধিক সাফল্য পেয়েছে। এই ঐতিহাসিক ক্লাবের ক্রিকেট দলকে আরও শক্তিশালী করতে এক অভিনব উদ্যোগ নিলেন ক্লাব কর্তারা। নতুন মরশুমে দলকে আরও শক্তিশালী করতে লাল হলুদ ব্রিগেডের ক্রিকেট দলের কোচ হিসাবে নিয়োগ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা তথা রাজ্যের উল্লেখযোগ্য ক্রীড়া প্রশিক্ষক সুশীল শিকারিয়া-কে।

    আরও পড়ুনঃ আর প্যাসেঞ্জার নয়! এক্সপ্রেস হিসেবে ছুটবে খড়্গপুর-হাতিয়া-খড়্গপুর ট্রেনটি

    সম্প্রতি গত ৯ ই জুলাই ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিক সম্মেলন করে নতুন কোচ ও মেন্টর এর নাম ঘোষণা করেন ক্লাব কর্তারা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্যাণ মুজুমদার, নিতু সরকার সহ ক্লাবের কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    আরও পড়ুনঃ চক পেন্সিল কেটে হুবহু কেদারনাথ মন্দির তৈরী! তাক লাগাল শুভজিৎ

    এ প্রসঙ্গে এও উল্লেখ্য যে, এই প্রথম মেদিনীপুর শহরের প্রথম ব্যক্তি হিসাবে কলকাতার তিন প্রধানের কোনও এক ক্লাবের কোচ হিসাবে নির্বাচিত হয়ে অনন্য নজির সৃষ্টি করলেন 'মেদিনীপুরের গর্ব' সুশীল শিকারিয়া। স্বভাবতই, খুশির হাওয়া মেদিনীপুরের ক্রীড়া মহল থেকে শুরু করে আপামর মেদিনীপুরবাসীর মধ্যে।

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Cricket, Paschim medinipur

    পরবর্তী খবর