Home /News /uncategorized /
২০১২-র অপরাধের সাজা দিল ১৬, গ্রেফতার পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত

২০১২-র অপরাধের সাজা দিল ১৬, গ্রেফতার পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত

পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে সাড়ে চার বছর পর গ্রেফতার মূল অভিযুক্ত কাদের খান। গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার আরেক অভিযুক্ত আলিও।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে সাড়ে চার বছর পর গ্রেফতার মূল অভিযুক্ত কাদের খান। গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার আরেক অভিযুক্ত আলিও। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাদের গ্রেফতার করে কলকাতা পুলিশের বিশেষ দল।

    বার বার আস্তানা বদল। পুলিশের চোখে ধুলো দিতে বদলায় হুলিয়াও। ভুয়ো নামে সোসাল নেটওয়ার্কিং সাইটে প্রোফাইল। কিন্তু টাকার ভাঁড়াড়ে টান পরতেই পুলিশের পাতা ফাঁদে পা দেয় কাদের। গ্রেফতার হয় তাঁর সঙ্গী আলিও।

    - ৫ই ফেব্রুয়ারি, ২০১২-য় পার্কস্ট্রিটে ধর্ষিতা হন সুজেট জর্ডন- ২দিন পর ৪ অভিযুক্ত গ্রেফতার- ঘটনার পর থেকেই কাদের খান ও আলি ফেরার ছিল

    কাদের দিল্লিতে লুকিয়ে আছে বলে জানতে পারে পুলিশ। কাদের ঘনিষ্ঠ ২০জনের মোবাইল ফোন ট্র্যাক করা শুরু হয়। তার থেকেই মেলে সাফল্য।

    - ২৯ সেপ্টেম্বর গ্রেটার নয়ডায় হানা দেয় কলকাতা পুলিশের বিশেষ দল- আলির ভাগ্নে আফজলের বাড়ির পার্টিতে ছিল দুই অভিযুক্ত- পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সিঁড়ি দিয়ে ছাদে উঠে পড়ে কাদের ও আলি- জলের ট্যাঙ্কের পিছনেও লুকনোর চেষ্টা করে

    পাশের বাড়ির ছাদে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে সেখানেই ধরা পড়ে কাদের ও আলি। টলিউডের এক নামী অভিনেত্রী কাদেরকে পালাতে সাহায্য করেন বলে জানতে পারে পুলিশ। বর্তমানে কাদের ও আলি দু’জনেই বিচারবিভাগীয় হেফাজতে রয়েছে। তবে যাঁকে ঘিরে এই ঘটনা, সেই সুজেট ঘুমিয়ে কবরে।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Kader Khan Arrested, Park Street Rape Case, Phire Dekha 2016, Rape, Suzette Jordon, Yearender 2016, ফিরে দেখা ২০১৬