প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

এক টাকায় মিলবে Xiaomi ফোন ! ১৬ তারিখ থেকে শুরু দারুণ সেল, জানুন বিশদে

এক টাকায় মিলবে Xiaomi ফোন ! ১৬ তারিখ থেকে শুরু দারুণ সেল, জানুন বিশদে

এই সেলে প্রথমবার সস্তায় পাওয়া যাবে Redmi Note 9 Pro Max আর Redmi Note 9 Pro

  • Share this:

Diwali with Mi: ই-কমার্স ওয়েবসাইটগুলিতে শুরু হতে চলেছে ফেস্টিভ সিজান সেল। এই পরিস্থিতিতে কেন পিছিয়ে থাকবে স্মার্টফোন নির্মাতা কোম্পানি Xiaomi। তাই এই উৎসবের মরশুম উপলক্ষে Xiaomi নিয়ে এসেছে ‘Diwali with Mi’ সেল। আগামী ১৬ অক্টোবর থেকে Xiaomi-র অফিশিয়াল ওয়েবসাইট mi.com এ শুরু হচ্ছে এই সেল। এই সেলটি চলবে ২১ অক্টোবর পর্যন্ত। শাওমির গোল্ড, ডায়মন্ড এবং প্ল্যাটিনাম ভিআইপি মেম্বাররা পেয়ে যাবেন সেলে আর্লি অ্যাকসেস। এই ক্লাবের মেম্বাররা একদিন আগে অর্থাৎ ১৫ অক্টোবর থেকে সেলের অ্যাকসেস পাবেন।

এই সেলে, সংস্থার বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় অফার এবং ছাড় তো থাকবেই, পাশাপাশি সেল উপলক্ষ্যে বিশেষ ফ্ল্যাশ সেল লাইভ হবে। ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে শাওমির নতুন স্মার্টফোন সিরিজ Mi 10T Series লঞ্চ হবে। এই প্রিমিয়াম স্মার্টফোন সিরিজে Mi 10T এবং Mi 10T Pro-এর মত কিছু নতুন ফোন লঞ্চ করবে কোম্পানি।

এই সেলে প্রথমবার সস্তায় পাওয়া যাবে Redmi Note 9 Pro Max আর Redmi Note 9 Pro। আর Redmi Note 9 স্মার্টফোনটি পাওয়া যাবে এখনও পর্যন্ত সব থেকে কম দামে। যদিও এখনও পর্যন্ত দিওয়ালি উইথ মি সেলের অফার বা ছাড় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশিত করেনি শাওমি। তাই এটা জানা যায়নি যে ঠিক কতো টাকা সস্তায় পাওয়া যাবে এই ফোনগুলি।

দিওয়ালি উইথ মি সেলে ৫০০ টাকা সস্তায় পাওয়া যাবে Mi Band 3i আর Mi Band 4। মানে এই সেলে গ্রাহকরা Mi Band 3i কিনতে পারবেন ১০৯৯ টাকায় আর Mi Band 4 কিনতে পারবেন ১৯৯৯ টাকায়।

Mi Sale চলাকালীন ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর প্রতিদিন সন্ধ্যা ৪টে থেকে বিশেষ ফ্ল্যাশ সেল হোস্ট করবে সংস্থাটি। আর এই সময় গ্রাহকদের কাছে সুযোগ থাবে ১ টাকায় প্রডাক্ট কেনার।

এই সেলে আকর্ষণীয় অফারে গ্রাহকরা কিনতে পারবেন Redmi Note 9 Pro আর Mi TV 4A এর ৩২ ইঞ্চির হরাইজন এডিশন কেনার। ৩০০ টাকা সস্তায় পাওয়া যাবে Trimmer 1C। ডিসকাউন্টর পর এই ট্রিমারের দাম পড়বে মাত্র ৮৯৯ টাকা। ৮০০ টাকা সস্তায়,মানে মাত্র ৭৯৯ টাকায় পাওয়া যাবে Mi Power Bank 3i। Redmi Sonicbass Wireless Earphone এর উপরে রয়েছে ৫০০ টাকার ছাড়, মানে গ্রাহরা এই প্রোডাক্টটি কিনটে পারবেন ৯৯৯ টাকায়।

কীভাবে পাবেন এক্সট্রা ছাড় - Diwali with Mi সেলের জন্য শাওমি Axis ব্যাঙ্ক এবং Bank of Baroda-র সঙ্গে হাত মিলিয়েছে। তাই গ্রাহকরা যদি এই দুটি ব্যাঙ্কের নির্বাচিত কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে পেয়ে যাবেন আরও ১,০০০ টাকা পর্যন্ত ছাডা। এছাড়া, যে সমস্ত গ্রাহকরা শাওমির নিজস্ব ই-ওয়ালেট Mi Pay-র মাধ্যমে পেমেন্ট করবেন তাঁরা পেয়ে যেতে পারেন ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Published by: Ananya Chakraborty
First published: October 13, 2020, 6:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर