হোম /খবর /প্রযুক্তি /
বিশ্বকাপের খেলা দেখার মজা আরও বাড়িয়ে দিল Jio, জানুন এই প্ল্যান সম্পর্কে

বিশ্বকাপের খেলা দেখার মজা আরও বাড়িয়ে দিল Jio, জানুন এই প্ল্যান সম্পর্কে

Reliance Jio একটি নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে এবং এই প্ল্যানটি বিশেষ করে ফুটবল প্রেমীদের জন্য।

  • Share this:

#নয়া দিল্লি: ফুটবল বিশ্বকাপ চলছে। ম্যাচগুলি লাইভ স্ট্রিমিং-এ দেখা যাচ্ছে জিও সিনেমা অ্যাপে। এরই মধ্যে Reliance Jio একটি নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে এবং এই প্ল্যানটি বিশেষ করে ফুটবল প্রেমীদের জন্য। এই প্ল্যানটিতে মিলবে শুধুমাত্র 4G ডেটা। অর্থাৎ, এই প্ল্যানের সুবিধাগুলি পেতে গ্রাহকদের অবশ্যই একটি সক্রিয় বেস প্ল্যান থাকতে হবে। জিও 'ফুটবল বিশ্বকাপ ডেটা প্যাক' নামে এই রিচার্জ প্ল্যানটি নিয়ে এসেছে।

Jio-এর এই নতুন ডেটা ভাউচার প্ল্যানের দাম ২২২ টাকা। এতে গ্রাহকরা ৩০ দিনের বৈধতা এবং ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবেন। যেহেতু এটি একটি ডেটা অ্যাড-অন প্ল্যান, তাই সক্রিয় কোনও রিচার্জ প্ল্যানের ডেটা ব্যবহার করার পরেই ব্যবহারকারীরা এই ভাউচারের ডেটা ব্যবহার করতে পারবেন।

এই প্ল্যানে ৫০ জিবি সম্পূর্ণরূপে ব্যবহার করার পরে, ইন্টারনেটের গতি কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এই প্ল্যানটি বিশেষভাবে ফুটবল ভক্তদের জন্য চালু করা হয়েছে। এখন বিশ্বকাপের জন্য প্রচুর মানুষ JioCinema অ্যাপে লাইভ স্ট্রিমিং দেখছেন। এই প্ল্যানটি কতদিন ধরে পাওয়া যাবে, সে সম্পর্কে এখনও তথ্য দেয়নি সংস্থা।

আরও পড়ুন, আজও মেলেনি 'মুক্তি', এর মাঝেই ফের বিপাকে অনুব্রত, ইডি-র হাতে কোন নতুন তথ্য?

Jio-এর নতুন ২২২ টাকার প্ল্যান ওয়েবসাইট এবং MyJio অ্যাপের মাধ্যমে কেনা যাবে। জিও ৩০ দিনের বৈধতায় ১৮১ টাকা, ২৪১ টাকা এবং ৩০১ টাকার ডেটা ভাউচারও অফার করে।

আরও পড়ুন, TMC: মোটরবাইকে কেস দেবেন না, পুলিশ অফিসারকে সংবর্ধনা দিয়ে অনুরোধ তৃণমূল বিধায়কের

এর মধ্যে যথাক্রমে ৩০ জিবি, ৪০ জিবি এবং ৫০ জিবি ডেটা মেলে। তবে এখন জিও ২২২ টাকার প্ল্যান এনেছে। এতে ৩০ দিনের বৈধতা মিলবে ৫০ জিবি করে ডেটা।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Qatar world cup, Recharge Plan, Reliance Jio, World Cup 2022