প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

১৬ জুলাই লঞ্চ হবে Vivo X50 সিরিজ, জেনে নিন সম্ভাব্য দাম ও ফিচার্স

১৬ জুলাই লঞ্চ হবে Vivo X50 সিরিজ, জেনে নিন সম্ভাব্য দাম ও ফিচার্স

জেনে নিন Vivo X50 সিরিজের সম্ভাব্য দাম ও ফিচার্স

  • Share this:

Vivo X50 Series: ১৬ জুলাই ভারতে লঞ্চ হবে Vivo-র X50 সিরিজ। এই সিরিজে কোম্পানি দুটি স্মার্টফোন রয়েছে - Vivo X50 আর Vivo X50 pro। কোম্পানি নিজেদের ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়া পেজে Vivo X50 সিরিজের লঞ্চ ডেট ঘোষণা করেছে। গতমাসেই চিনে এই সিরিজ লঞ্চ করেছিল কোম্পানি। আসা করা হচ্ছে যে ভারতে যে মডেলগুলি লঞ্চ করা হবে সেগুলির ফিচার্স চিনের মডেলগুলির মতোই হবে।

ভারতে এই সিরিজের দাম শুরু হতে পারে ৩৮,০০০ টাকা থেকে। চিনে Vivo X50-র 8GB+128GB ভেরিয়েন্টের দাম ২,৪৯৮ ইউয়ান (প্রায় ৩৭,০০০ টাকা)। Vivo X50 pro-র 8GB+128GB ভেরিয়েন্টের দাম ৪,২৯৮ ইউয়ান (প্রায় ৪৫,৬০০ টাকা) আর 8GB+256GB ভেরিয়েন্টের দাম ৪,৬৯৮ ইউয়ান (প্রায় ৪৯,৮০০ টাকা)।

Vivo X50 সিরিজ স্পেসিফিকেশন: Vivo X50 আর Vivo X50 pro এই দুটি স্মার্টফোনই বেশ কিছুটা একই রকম। ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (2376×1080 পিক্সেল) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz। ফোনের ভিরতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। এই দুটি ফোনেই অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির ফানটাচ অপারেটিং সিস্টেম।

ক্যামেরা: Vivo X50 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আর ৫ মেগাপিক্সেল ক্যামেরা। আর Vivo X50 Pro-তে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আর ৮ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য দুটি ফোনেই রয়েছে f/2.4 অ্যাপারচারের সঙ্গে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Vivo X50 ফোনে পাওয়ারের জন্য রয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আর Vivo X50 Pro-এর ভিরতে রয়েছে ৪,৩১৫ এমএএইচ ব্যাটারি। এতেো রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: July 14, 2020, 9:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर