Home /News /technology /
শীঘ্রই বাজারে আসতে চলেছে Realme Narzo 50i Prime স্মার্টফোন! দেখে নিন খুঁটিনাটি

শীঘ্রই বাজারে আসতে চলেছে Realme Narzo 50i Prime স্মার্টফোন! দেখে নিন খুঁটিনাটি

Realme কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছে Narzo 50 5G সিরিজের ফোন। এই সিরিজে দু’টি ফোন রয়েছে

  • Share this:

#নয়াদিল্লি: ইতিমধ্যেই বাজারে এসেছে Realme Narzo 50 সিরিজের পাঁচটি ফোন। জানা গিয়েছে যে, Realme কোম্পানি তাদের Narzo 50 সিরিজের আরও একটি নতুন ফোন নিয়ে আসতে চলেছে। রিপোর্ট অনুযায়ী Realme -এর ছ’নম্বর ফোনটি হল Realme Narzo 50i Prime। এটি Realme-এর আরও একটি বাজেট ফোন। এর মধ্যে থাকতে পারে Realme Narzo 50i এবং Realme Narzo 50A Prime এর কিছু ফিচার। সূত্রের খবর অনুযায়ী, ভারতে Realme কোম্পানির এই নতুন ফোন Realme Narzo 50i Prime লঞ্চ করা হতে চলেছে জুন মাসের শেষে। কিন্তু, Realme কোম্পানির তরফে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

রিপোর্ট অনুযায়ী, Realme Narzo 50i Prime ফোনের দাম হতে পারে ৭,৪৯৯ টাকা থেকে ১১,৪৯৯ টাকার মধ্যে। Realme Narzo 50i Prime পাওয়া যেতে পারে দু’টি রঙে—মিন্ট গ্রিন এবং ডার্ক ব্লু। থাকতে পারে দু’টি স্টোরেজ অপশনও। ৩জিবি RAM এবং ৩২জিবি স্টোরেজ অপশন ছাড়াও থাকতে পারে ৪জিবি RAM এবং ৬৪জিবি স্টোরেজ অপশন। এ ছাড়া Realme Narzo 50i Prime ফোনের ফিচার সম্পর্কে আর কিছু জানা যায়নি। কিন্তু মনে করা হচ্ছে যে হেতু এটি একটি বাজেট ফোন তাই এই ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক প্রসেসর।

আরও পড়ুন: ডায়াবিটিস রোগীরাও কলা খেতে পারেন! মানতে হবে এই নিয়ম

Realme কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছে Narzo 50 5G সিরিজের ফোন। এই সিরিজে দু’টি ফোন রয়েছে। এই দু’টি ফোন হল Narzo 50 5G এবং Narzo 50 Pro 5G। এর মধ্যে Narzo 50 Pro 5G ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসন ৯২০। এই ফোনে রয়েছে ৮জিবি RAM এবং ১২৮জিবি স্টোরেজ। অন্যদিকে Narzo 50 5G ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০। এই ফোনে রয়েছে ৬জিবি RAM এবং ১২৮জিবি স্টোরেজ। Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ডিসপ্লে, ৯০এইচজেড অ্যামোলেড ডিসপ্লে এবং ৩৬০এইচজেড টাচ স্যমাপ্লিং রেট। Narzo 50 5G ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে, ৯০এইচজেড রিফ্রেশ রেট এবং ১৮০ এইচজেড স্যামপ্লিং রেট।

Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা এবং আলট্রা ওয়াইড ক্যামেরা। এ ছাড়াও সেলফি তোলার জন্য রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। অন্যদিকে Narzo 50 5G ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এ ছাড়াও সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Realme Narzo 50i Prime, Smartphone

পরবর্তী খবর