• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ফোনে এই গেমিং অ্যাপটি নেই তো? অজান্তেই ডেকে আনছেন বিপদ

ফোনে এই গেমিং অ্যাপটি নেই তো? অজান্তেই ডেকে আনছেন বিপদ

মনে রাখা দরকার যে, Wordle গেমের আসল ভার্সন খেলার জন্য এক টাকাও খরচ করার দরকার নেই। এক নজরে দেখে নিন Wordle গেমের খুঁটিনাটি!

মনে রাখা দরকার যে, Wordle গেমের আসল ভার্সন খেলার জন্য এক টাকাও খরচ করার দরকার নেই। এক নজরে দেখে নিন Wordle গেমের খুঁটিনাটি!

মনে রাখা দরকার যে, Wordle গেমের আসল ভার্সন খেলার জন্য এক টাকাও খরচ করার দরকার নেই। এক নজরে দেখে নিন Wordle গেমের খুঁটিনাটি!

  • Share this:

Wordle Clone Apps: Wordle হল একটি ওয়ার্ড বেসড গেম। এই গেমটি অনলাইনেই পাওয়া যাচ্ছে এবং সম্পূর্ণ বিনামুল্যেই এই গেমটি খেলা যাবে। যারা এই গেমটি খেলতে আগ্রহী তাদের ভিজিট করতে হবে এই লিঙ্ক- Powerlanguage.co.uk/wordle। এখান থেকেই শুধুমাত্র এই গেমটি খেলা যাবে। এই গেমটি খেলার জন্য এই লিঙ্কেই ভিজিট করতে হবে। বর্তমানে অ্যাপ স্টোরে বিভিন্ন ধরনের Wordle ক্লোন অ্যাপ রয়েছে। গুগল প্লে স্টোর (Google Play Store) এবং অ্যাপল প্লে স্টোর (Apple Play Store) থেকে এই ধরনের অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে।

Wordle ডেইলি ওয়ার্ড চ্যালেঞ্জ (Daily Word Challenge), Wordle ২ এবং Wordle-এর মতো ক্লোন অ্যাপ গুগল প্লে স্টোরে রয়েছে। বিগত কয়েকদিন ধরেই প্লে স্টোর থেকে বিশাল সংখ্যায় এই ধরনের অ্যাপ ডাউনলোড করা হচ্ছে। এই ধরনের ক্লোন অ্যাপ তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের অফার প্রদান করছে। প্লে স্টোর থেকে এই ধরনের Wordle ক্লোন অ্যাপ ডাউনলোড করার পর ৩০ ডলারের বার্ষিক সাবস্ক্রিপশনের সুবিধা রয়েছে। গ্রাহকরা চাইলে নিজেদের ইচ্ছামত সাবস্ক্রিপশন করতে পারে এই ধরনের Wordle ক্লোন অ্যাপ। এছাড়াও এই ধরনের Wordle ক্লোন অ্যাপ ক্রয় করার অপশনও রয়েছে। কিন্তু এই বিষয়ে একটি কথা মনে রাখা দরকার যে, Wordle গেমের আসল ভার্সন খেলার জন্য এক টাকাও খরচ করার দরকার নেই। সম্পূর্ণ বিনামূল্যেই খেলা যেতে পারে এই Wordle গেম। শুধুমাত্র Powerlanguage.co.uk/wordle লিঙ্ক ভিজিট করে সম্পূর্ণ বিনামূল্যেই খেলা যাবে এই Wordle গেম।

আরও পড়ুন - চাঁদে-র ঝুপড়ি ভিনগ্রহের প্রাণীর বাড়ি নয়, সামনে এল নয়া রহস্য

আরও পড়ুন - Xiaomi 11T Pro: ১৯ জানুয়ারি ভারতে লঞ্চ; 120W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ আসছে এই Hyperphone

অ্যাপল ইতিমধ্যেই তাদের অ্যাপল প্লে স্টোর থেকে এই ধরনের Wordle ক্লোন অ্যাপ ডিলিট করে দিয়েছে। অ্যাপল প্লে স্টোরে এখন শুধুমাত্র সেই ধরনের Wordle ক্লোন অ্যাপ লঞ্চ করা হতে পারে, যা Wordle ওয়েবসাইটে খুঁজে পাওয়া যাবে। কিন্তু এখনও এই ধরনের Wordle ক্লোন অ্যাপ অ্যান্ড্রয়েড ডিভাইসের প্লে স্টোরে অর্থাৎ গুগল প্লে স্টোরে রয়েছে। Wordle গেম তৈরি করেছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার জোশ ওয়ার্ডেল (Josh Wardle)। এই গেমটি খেলার জন্য সার্চ ইঞ্জিনে Wordle লিখে টাইপ করলেই এই গেমের ওয়েবসাইট খুলে যাবে। এই গেম খেলার জন্য সেটি ডাউনলোড করতে হবে না। এই গেমে ৬ থেকে ৫ সংখ্যার শব্দ এন্টার করা যাবে। ইতিমধ্যেই এই গেম খুব জনপ্রিয়তা অর্জন করেছে।

Published by:Ananya Chakraborty
First published: