Home /News /technology /

Xiaomi 11T Pro: ১৯ জানুয়ারি ভারতে লঞ্চ; 120W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ আসছে এই Hyperphone

Xiaomi 11T Pro: ১৯ জানুয়ারি ভারতে লঞ্চ; 120W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ আসছে এই Hyperphone

ভারতে জানুয়ারির ১৯ তারিখে লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro স্মার্টফোন; দেখে নিন এক ঝলকে!

ভারতে জানুয়ারির ১৯ তারিখে লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro স্মার্টফোন; দেখে নিন এক ঝলকে!

এবার ভারতে লঞ্চ করা হতে চলেছে Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro।

  • Share this:

Xiaomi 11T Pro: Xiaomi ইন্ডিয়া ঘোষণা করেছে ভারতে তাদের স্মার্টফোন Xiaomi 11T Pro লঞ্চ করার তারিখ। Xiaomi 11T Pro ফোনটি ভারতে লঞ্চ করা হবে জানুয়ারির ১৯ তারিখে। Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro অনেকটা Xiaomi 11 Ultra 5G, Mi 11X, Mi 11i 5G-র মতো হতে পারে। Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-এর অফিসিয়াল পোস্টারে দেখা যাচ্ছে যে, ফোনটির বডি কালো রঙের এবং ট্রিপল রিয়ার ক্যামেরা যুক্ত। মনে করা হচ্ছে ফোনটির লঞ্চের দিন কোম্পানির তরফে আরও কালার অপশন রিভিল করা হতে পারে। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে গ্লোবালি লঞ্চ করা হয়েছে Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro। এবার ভারতে লঞ্চ করা হতে চলেছে Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro।

এক নজরে দেখে নেওয়া যাক Xiaomi 11T Pro ফোনের উল্লেখযোগ্য ফিচার!

Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-তে রয়েছে ৬.৬৭ ইঞ্চির স্ক্রিন, যা ১২০ এইচজেড (Hz) রিফ্রেশ রেট ও ৮০০ নিটসের ব্রাইটনেস যুক্ত। Xiaomi 11T Pro ফোনটির ৬.৬৭ ইঞ্চির স্ক্রিন অ্যাডাপ্টিভসিঙ্ক টেকনোলজি (AdaptiveSync Technology) যুক্ত, যা স্ক্রিনের রিফ্রেশ রেট অটোমেটিকালি ঠিক করতে পারে। Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-তে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট (Qualcomm Snapdragon 888 Chipset), যা ২৫৬ জিবির (GB) স্টোরেজ ও ১২ জিবি র‍্যাম (RAM) যুক্ত। Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-এর গ্লোবাল এডিশনে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-এর ওজন হল ২০৪ গ্রাম এবং এর থিকনেস হল ৮.৮ এমএম।

আরও পড়ুন - WhatsApp-এই ডাউনলোড করতে পারবেন Covid ভ্যাকসিন সার্টিফিকেট, জানুন কীভাবে

আরও পড়ুন - এক চার্জেই ১২০ কিমি! পেট্রোল-ডিজেলের ঝঞ্ঝাট আর নয়, দুর্দান্ত ইলেকট্রিক বাইক এল ভারতে!

Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-তে রয়েছে ট্রিপল ক্যামেরা। এছাড়া এই ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের (Megapixel) প্রাইমারি শ্যুটার (Shooter), যা ১/১.৭৫ অ্যাপারচার (Aperture) যুক্ত। এই ফোনের প্রাইমারি ক্যামেরা ৮ মেগাপিক্সেল শ্যুটার এবং ১২০ ডিগ্রি ফিল্ড ভিউ যুক্ত। এই ফোনের প্রধান রিয়ার ক্যামেরা ৮কে (8K) ভিডিও শ্যুট করতে সক্ষম। এছাড়াও Xiaomi-র নতুন এডিশনের স্মার্টফোন Xiaomi 11T Pro-তে রয়েছে ৫জি (5G) কানেকটিভিটি, এনএফসি (NFC) ও ওয়াই-ফাই ৬ (Wi-Fi 6)।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Tech news, Xiaomi

পরবর্তী খবর