Home /News /technology /
Amazon Great Freedom Festival: অ্যামাজনে ছাড়ের মেলা! স্মার্টফোনের দাম পড়েছে কল্পনারও বাইরে

Amazon Great Freedom Festival: অ্যামাজনে ছাড়ের মেলা! স্মার্টফোনের দাম পড়েছে কল্পনারও বাইরে

Amazon Great Freedom Festival Sale 2022: শুরু হবে ৬ অগাস্ট এবং এর শেষ দিন ১০ অগাস্ট, রয়েছে আকর্ষণীয় ছাড় ও ব্যাঙ্ক অফার।

  • Share this:

    Amazon Great Freedom Festival: জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা আবার শুরু করতে চলেছে ধামাকা সেল। এবার তারা নিয়ে আসতে চলেছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল । সম্প্রতি অ্যামাজনের তরফে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলের ঘোষণা করা হয়েছে। এই অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল শুরু হবে ৬ অগাস্ট এবং এর শেষ দিন ১০ অগাস্ট। প্রতিবারের মতো এই অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এবারও বিভিন্ন ক্যাটাগরিতে অনেক অফার এবং ছাড় দেওয়া হবে।

    জানা গিয়েছে যে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে নতুন ফোন, টিভিসহ অন্যান্য বিভিন্ন ধরনের ইলেকট্রনিক আইটেমের লঞ্চও করা হবে। এছাড়াও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে রয়েছে আকর্ষণীয় ছাড় ও ব্যাঙ্ক অফার। এখন শুধু অপেক্ষা এই অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল শুরু হওয়ার।

    জানা গিয়েছে যে, অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে স্মার্টফোন এবং অন্যান্য ফোনের সরঞ্জামে ৪০ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়াও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এন্ট্রি লেভেল ফোন ৬,৫৯৯ টাকার প্রাথমিক মূল্যে ক্রয় করা যেতে পারে। অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলেও নতুন ফোন লঞ্চ করা হবে। ভারতে OnePlus 10T এবং iQOO 9T লঞ্চ করা হবে ৩ অগাস্ট। জানা গিয়েছে যে, এই ফোন শুধুমাত্র অ্যামাজনেই কিনতে পারবেন গ্রাহকেরা।

    আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

    আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

    এছাড়াও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে Redmi K50i 5G দ্বিতীয়বার সেলের জন্য নিয়ে আসা হচ্ছে। যার সঙ্গে কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা দেওয়া হচ্ছে। ফোনটি ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও, Samsung Galaxy M13, iQOO Neo 6 5G, Tecno Camon 19 Neo-এর মতো ফোনগুলিও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। গ্রাহকরা এই ফোনগুলিতে কার্ড এবং ইএমআই-এর মতো অফার পেবে।

    অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে অ্যামাজন অ্যালেক্সা, কিন্ডলে এবং ফায়ার স্টিকের মতো হোম ডিভাইসগুলিতে গ্রাহকরা ৪৫ শতাংশ ছাড় পাবেন। অন্য দিকে, কিছু নোটবুকের উপর ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে নতুন ল্যাপটপের উপরে পাওয়া যাবে ছাড়।

    অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ব্যাঙ্কের কার্ডে বিশাল ছাড় -

    অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল শুধুমাত্র ৪ দিনের জন্য চলবে। অর্থাৎ গ্রাহকরা শুধুমাত্র ১০ অগাস্ট পর্যন্ত এটির সুবিধা নিতে পারবেন। প্রাপ্ত তথ্য অনুযায়ী গ্রাহকরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ তৎক্ষণাৎ ছাড় পেয়ে যাবেন। এছাড়াও, নতুন গ্রাহকরা প্রথম কেনাকাটায় ১০ শতাংশ ক্যাশব্যাকও পাবেন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon, Amazon Sale

    পরবর্তী খবর