corona virus btn
corona virus btn
Loading

5000mAh ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা-সহ লঞ্চ হল Moto E7 Plus, জেনে নিন দাম ও ফিচার্স

5000mAh ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা-সহ লঞ্চ হল Moto E7 Plus, জেনে নিন দাম ও ফিচার্স

জেনে নিন Moto E7 Plus-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Moto E7 Plus Launched: নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করল Motorola। এই ফোনটি Moto E সিরিজের আপগ্রেড ভার্সন। Moto E7 Plus স্মার্টফোনের বিশেষ আকর্ষণের ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটিকে কোম্পানি একটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করেছে - ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। আপাতত কোম্পানি এই ফোনটিকে ব্রাজিলে লঞ্চ করেছে, আশা করা হচ্ছে যে ভারতেও খুব শীঘ্রই আসবে ফোনটি। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি।

ব্রাজিলে Moto E7 Plus-এর দাম ১৩৪৯.১০ বিএলআর, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৮,৭০০ টাকা। ফোনটি দুটি রঙের অপশনে পাওয়া যাবে - নেভি ব্লু ও অ্যাম্বার ব্রোঞ্জ। এই স্মার্টফোনে রয়েছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। Moto E7 Plus-এ রয়েছে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজিউলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, সঙ্গে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। গ্রাফিক্সের জন্য থাকছে এড্রেনো ৬১০ জিপিইউ। ব্রাজিলে যেদিন কোম্পানি তাঁদের Moto G9 Plus লঞ্চ করেছিল সেইদিনই লঞ্চ করেছিল Moto E7 Plus-ও।

ছবি তোলার জন্য Moto E7 Plus এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল। আবার অন্য ক্যামেরাটি হল এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেল। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফির জন্য থাকছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ারের জন্য এই ফোনে থাকছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এই ফোনের ওজন ২০০ গ্রাম। Moto E7 Plus ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলবে।

কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, 4G এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ব্লুটুথ 5.0, 4 জি এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক।

Published by: Ananya Chakraborty
First published: September 15, 2020, 10:04 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर