• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Amazon Great Republic Day Sale: আকর্ষণীয় ছাড়, ঢালাও অফার; Amazon গ্রেট রিপাবলিক ডে সেল কবে থেকে জানেন তো?

Amazon Great Republic Day Sale: আকর্ষণীয় ছাড়, ঢালাও অফার; Amazon গ্রেট রিপাবলিক ডে সেল কবে থেকে জানেন তো?

Amazon Great Republic Day Sale: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় এবং ইএমআই-এর (EMI) সুবিধা পাওয়া যাবে।

Amazon Great Republic Day Sale: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় এবং ইএমআই-এর (EMI) সুবিধা পাওয়া যাবে।

Amazon Great Republic Day Sale: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় এবং ইএমআই-এর (EMI) সুবিধা পাওয়া যাবে।

  • Share this:

#নয়াদিল্লি: জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এ শুরু হতে চলেছে গ্রেট রিপাবলিক ডে সেল (Great Republic Day Sale)। Amazon-এর এই বহু প্রতীক্ষিত গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হবে ১৭ জানুয়ারি এবং এটি চলবে ২০ জানুয়ারি পর্যন্ত।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর প্রাইম মেম্বারদের জন্য এই গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হয়ে যাবে ১৬ জানুয়ারি থেকে। জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর প্রাইম মেম্বাররা একদিন আগে থেকেই এই গ্রেট রিপাবলিক ডে সেলের সুবিধা গ্রহণ করতে পারবে।

আরও পড়ুন- WhatsApp-এ শীঘ্রই আসছে নতুন ভয়েস মেসেজ ফিচার, জেনে নিন এক ঝলকে

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় এবং ইএমআই-এর (EMI) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে নো-কস্ট ইএমআই-এর সুবিধা পাওয়া যাবে Bajaj Finserv EMI, Amazon Pay ICICI Credit Card, Amazon Pay Later কার্ডের ওপরে।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে বিভিন্ন ধরনের প্রোডাক্টের পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। বিশেষ করে বৈদ্যুতিক দ্রব্যের ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে স্মার্টফোনের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই সেলে কোন ফোনের ওপরে কত ছাড় পাওয়া যাবে তা Amazon-এর পক্ষ থেকে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। মনে করা হচ্ছে Apple, OnePlus, Samsung, Xiaomi ইত্যাদি ব্র্যান্ডের ফোনের ওপর পাওয়া যেতে পারে বিশেষ ছাড়। এছাড়াও iPhone-এর ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে টেলিভিশনের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই সেলে বিভিন্ন কোম্পানির টিভির ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়। Redmi, Samsung, Sony, Mi ইত্যাদি কোম্পানির টিভির ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুন- ১৯ জানুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে Xiaomi 11T Pro স্মার্টফোন; দেখে নিন এক ঝলকে

এছাড়াও জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এর মধ্যে বিভিন্ন ধরনের বৈদ্যুতিক প্রোডাক্টের ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে তাদের নিজস্ব প্রোডাক্ট যেমন Amazon Echo, Amazon Fire TV, Kindle ইত্যাদির ওপরে পাওয়া যাবে প্রায় ৫০ শতাংশ ছাড়। এছাড়াও এই সেলে বিভিন্ন ধরনের বেবি প্রোডাক্ট, ফ্যাশন প্রোডাক্ট, গ্রসারির ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়।

Published by:Suman Majumder
First published: