Home /News /technology /

Bajaj Platina 110 Abs: মাত্র ৭ হাজার টাকা দিলেই বাড়িতে ঝকঝকে নতুন মোটরসাইকেল, Bajaj দিচ্ছে দারুন সুযোগ

Bajaj Platina 110 Abs: মাত্র ৭ হাজার টাকা দিলেই বাড়িতে ঝকঝকে নতুন মোটরসাইকেল, Bajaj দিচ্ছে দারুন সুযোগ

Bajaj Platina 110 Abs Price: ১১০ সিসির মোটরসাইকেল। কিন্তু ABS রয়েছে। এমন চকচকে মোটরসাইকেল ৭ হাজার দিলেই বাড়িতে চলে আসবে।

  • Share this:

    #কলকাতা: ভারতীয় বাজারে এখন বেশি মাইলেজ দেওয়া মোটরবাইকের চাহিদা সব থেকে বেশি। পেট্রোলের দাম রোজ বাড়ছে। এমন পরিস্থিতিতে লোকজন ভাল মাইলেজ দেওয়া বাইক নেওয়ার দিকে। আর এই সেগমেন্ট-এ বাজাজ প্ল্যাটিনা ১১০ সিসির জুড়ি মেলা ভার। বরাবরই বাজাজ-এর বেস্ট সেলিং মোটরসাইকেল ছিল প্ল্যাটিনা। পেট্রোলের দাম ১০০ পার করতে যেন আরও বেশি সংখ্যক মানুষ প্ল্যাটিনা কেনার জন্য আগ্রহ দেখাচ্ছেন। এই মোটরবাইকের এক্স শোরম মূল্য ৬৫,৯৩০ টাকা। তবে আপনি চাইলে মাত্র ৭,৬৫৭ টাকা দিয়ে আজই এই মডেল বাড়িতে নিয়ে আসতে পারবেন

    ব্যাঙ্ক ৩৬ মাসের জন্য লোন দিচ্ছে-

    এই মোটরসাইকেলের উপর আপনি ৬৮,৯১২ টাকা লোন পাবেন। ডাউন পেমেন্ট করতে হবে মাত্র ৭৬৫৭ টাকা। আইএস প্লান- এর অধীনে ব্যাংক আপনাকে ৩৬ মাসের মেয়াদে লোন দেবে। প্রতি মাসে আপনাকে ২৪৫৯ টাকা করে ইএমআই বাবদ দিতে হবে। ৯.৭ শতাংশের হিসাবে সুদ দিতে হবে আপনাকে।

    আরও পড়ুন- শখের মোটরবাইক ভাল মাইলেজ দিচ্ছে না? এই ব্যাপারগুলো খেয়াল রাখুন, লাভ হবে

    115.45 সিসি সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন-

    বাজাজ প্ল্যাটিনা 110 সেগমেন্টের প্রথম মোটরসাইকেল যাতে আপনি অ্যান্টিলকিং ব্রেকিং সিস্টেম বা এবিএস পাবেন। এই মডেলে 115.45 সিসি সিঙ্গল সিলিন্ডার এঞ্জিন দেওয়া হয়েছে। এই এঞ্জিনে এয়ার কুল্ড প্রযুক্তি রয়েছে। এই ইঞ্জিন 8.6 পিএস পাওয়ার এবং 9.81 এনএম পিক টর্ক জেনারেট করে। প্ল্যাটিনা ১১০ এবিএসে ফাইভ-স্পিড গিয়ারবক্স থাকবে।

    আরও পড়ুন- মোটরবাইক নিয়ে পাহাড়ে যাওয়ার প্ল্যান করছেন? জেনে রাখুন এই ব্যাপারগুলো

    সিঙ্গল-চ্যানেল ABS-

    এই মোটরসাইকেলে রিয়ার টায়ারে ডিস্ক ব্রেক রয়েছে। রয়েছে সিঙ্গল-চ্যানেল ABS। তবে এই মডেল সব থেকে বেশি বিক্রি হয় ভাল মাইলেজ দেওয়ার জন্য। বাজাজ দাবি করছে, প্ল্যাটিনা ১১০ এক লিটার পেট্রোলে ৮৪ কিমি পর্যন্ত মাইলেজ দিতে পারে। তবে মাইলেজ ভাল পাওয়াটা অনেক কিছুর উপর নির্ভর করে। এক্ষেত্রে গাড়ি সময়মতো সার্ভিস করাটা সব থেকে বড় ব্যাপার। এছাড়া আপনি কেমন রাস্তায় চালাচ্ছেন, সেটাও বড় দিক। তা ছাড়া গাড়ি মেইন্টেন করে রাখতে হবে। তবে অনেকেই এই মডেলে ৭৫ প্লাস মাইলেজ পাচ্ছেন বলে জানিয়েছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bajaj, Bajaj Finance, Bike news, Motorcycle

    পরবর্তী খবর