খেলা

corona virus btn
corona virus btn
Loading

'কিউটি পাই' গানে বোমা ফাটালেন যুজবেন্দ্র চহালের হবু স্ত্রী, নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

'কিউটি পাই' গানে বোমা ফাটালেন যুজবেন্দ্র চহালের হবু স্ত্রী, নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

'অ্যায় দিল হ্যায় মুশকিল'-সিনেমার 'কিউটি পাই' গানে নেচে বোমা ফাটালেন ইউটিউবার ধনশ্রী ভার্মা

  • Share this:

#মুম্বই: 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-সিনেমার 'কিউটি পাই' গানে নেচে বোমা ফাটালেন ইউটিউবার ধনশ্রী ভার্মা। ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চহালের ফিয়ান্সে ধনশ্রীর নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল। মেরুন লেহেঙ্গায় কিউট ধনশ্রীর সঙ্গে এই ভিডিওয় নাচতে দেখা গিয়েছে আরও দু'জনকে। ভিডিও ক্লিপটির ক্যাপশনে ধনশ্রী লিখেছেন, নাচের এই অংশটিই তাঁর সব চেয়ে প্রিয়। তার পর অন্যদের মতামত জানতে চেয়েছেন !

View this post on Instagram

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

ধনশ্রী পেশায় চিকিৎসকের পাশাপাশি একজন কোরিওগ্রাফার ও জনপ্রিয় ইউটিবারও। এর আগেও তাঁর বহু নাচ ইউটিওবে হিট করেছে। বহু নাচ প্রশংসিত হয়েছে। নিয়মিত ইউটিউবে নিজের ডান্স ভিডিও আপলোড করেন ধনশ্রী। ইন্ডিয়ান স্টাইলে নাচার পাশাপাশি ওয়েস্টার্ন ও ক্রিয়েটিভ ডান্সও করতে দেখা যায় তাঁকে। মাঝে মাঝেই তার ছোট ছোট ক্লিপ তিনি শেয়ার করে থাকেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এবারও কিউটি পাই গানের সঙ্গে নাচের ছোট্ট ক্লিপটি ইনস্টাগ্রামে শেয়ার করেন ধনশ্রী। প্রত্যাশিত ভাবেই ধনশ্রীর এই পারফরম্যান্সও তুমুল হিট! ফ্যানেদের কমেন্টের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই লাভ ইমোজি দিয়ে রিয়্যাক্ট করেন। দেখে নিন এই ক্লিপটির পুরো ভিডিও--

চলতি বছরের অগাস্ট মাসের ৮ তারিখ যুজবেন্দ্র চহাল নিজেই, তাঁর আর ধনশ্রীর একটি ছবি শেয়ার করে রোকা-র কথা ঘোষণা করেন। জুটির একজন খেলা নিয়ে ব্যস্ত, অন্যজন নিজের কাজে। তাই হয়তো রোকার পর থেকে আর সে ভাবে দু'জনের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় আসেনি। তবে অনেকেই মনে করেন, কপোত-কপোতি নিজেদের সম্পর্ক ব্যক্তিগতই রাখতে চান!

Published by: Rukmini Mazumder
First published: November 28, 2020, 4:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर