Home /News /sports /
Yuvraj Singh: বাবা হলেন যুবরাজ সিং, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খুশির খবর

Yuvraj Singh: বাবা হলেন যুবরাজ সিং, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খুশির খবর

File Photo of Yuvraj Singh and Hazel Keech

File Photo of Yuvraj Singh and Hazel Keech

Yuvraj Singh and Hazel Keech blessed with a baby boy: বাবা হলেন যুবরাজ সিং। ভারতীয় দলের এই প্রাক্তন ক্রিকেটার এবং তাঁর অভিনেত্রী স্ত্রী হ্যাজেল কিচ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

  • Share this:

    চণ্ডীগড়: বাবা হলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। ভারতীয় দলের এই প্রাক্তন ক্রিকেটার এবং তাঁর অভিনেত্রী স্ত্রী হ্যাজেল কিচ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ট্যুইট করেই এই খুশির খবর সবাইকে জানিয়েছেন যুবরাজ ৷ তিনি লেখেন, "আমি এবং আমার সকল পরিবার, বন্ধু এবং সমর্থকদের আজ আমরা একটা খুশির খবর শেয়ার করতে চাই। আর সেটা হল আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে। এর জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাতে চাই ৷ আশা করব, আপনারা আমাদের পরিবারের গোপনীয়তাকে সম্মান জানাবেন। হ্যাজেল এবং যুবরাজের পক্ষ থেকে ভালোবাসা (Yuvraj Singh and Hazel Keech blessed with a baby boy)।’’

    আরও পড়ুন-Africa Cup of Nations: ফুটবল মাঠে তাড়াহুড়ো করে ঢুকতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা ! ক্যামেরুনে পদপিষ্ট হয়ে মৃত ৮

    হ্যাজলের সঙ্গে যুবরাজের বিয়ে হয় ২০১৬ সালের ৩০ ডিসেম্বর ৷ ২৫ জানুয়ারি, ২০২২ সাল তাঁদের প্রথম সন্তান জন্মালো ৷ স্বভাবতই এখন খুশির হাওয়া সিং পরিবারে ৷ যুবরাজ এই খবর ঘোষণা করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তাঁর বন্ধু এবং সমর্থকেরা তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিতে থাকেন।

    ভারতীয় ক্রিকেটের হয়ে যুবরাজের অবদান অনেক ৷ ভারতের ২০০৭ টি টোয়েন্টি এবং ২০১১ বিশ্বকাপ জয়ী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য যুবি ৷ মারণ রোগ ক্যানসারকে জয় করেও ক্রিকেট খেলা চালিয়ে গিয়েছিলেন তিনি ৷ শেষপর্যন্ত ২০১৯ সালে অবসরের ঘোষণা করলেও কিছুদিন আগেই যুবরাজ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ফের ক্রিকেট মাঠে এ বছরই ফিরতে চান তিনি ৷ যুবরাজ ৩০৪টি ওয়ান ডে খেলে ৮,৭০৮ রান করেছেন ৷

    আরও পড়ুন-Jai Shree Ram: ভারতকে এক দিনের সিরিজ ৩-০-তে হারিয়ে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার বললেন ‘জয় শ্রী রাম’ !

    গত বছর মার্চ মাসে যুবরাজের স্ত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। হ্যাজেল লিখেছিলেন, "আপাতত আমি কিছু সময় সোশ্যাল মিডিয়া থেকে দুরে থাকার সিদ্ধান্ত নিয়েছি। এবার আমি বাস্তব জগতে পা রাখব। আপনারা সবাই আমার জন্য প্রার্থনা করুন।"

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Hazel Keech, Yuvraj Singh

    পরবর্তী খবর