• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Bangla News: বীরভূমে ক্রিকেট টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন্স -রানার্সদের পুরস্কারের অঙ্ক শুনলে ঘুরবে মাথা

Bangla News: বীরভূমে ক্রিকেট টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন্স -রানার্সদের পুরস্কারের অঙ্ক শুনলে ঘুরবে মাথা

Winner team of cricket tournanment get 1.5 lakh rupees

Winner team of cricket tournanment get 1.5 lakh rupees

Bangla News: MGR প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা হলো বীরভূমে। করোনা কালেও প্রাইজমানি দেখে চমকে উঠছেন সকলেই...

  • Share this:

#বীরভূম: সদাইপুরের অন্তর্গত বড়ো গুনসিমার MGR SPORTS ACADEMY-র আন্তর্জাতিক স্টেডিয়ামে  দিন-রাত্রি সাত দিন ব্যাপী MGR PREMIER LEAGUE (ক্রিকেট)- এ জয়ের ট্রফি জিতে নিল M. G.ROYELS  টিম। কোরোনা অতিমারির জন্য দীর্ঘদিন ধরেই বন্ধ ছিলো এই লিগ। তবে করোনার প্রকোপ একটু কমতেই করোনা বিধি মেনেই শুরু হয় এই দিন-রাত্রি খেলা। বীরভূমের সদাইপুরের বড়ো গুনসিমার MGR SPORTS ACADEMY -র এই আন্তর্জাতিক মানের এই স্টেডিয়ামে আগেও অনুষ্ঠিত হয়েছে বহু ম্যাচ।

এই সুন্দর লিগ দেখতে পাওয়া যায় তার জন্য খেলা শুরুর প্রথম দিন থেকেই MGR SPORTS ACADEMY -র গ্যালারি থেকে সোশ্যাল মিডিয়ায় সরাসরি দেখা যাচ্ছিল এই লিগ সঙ্গে স্কোর বোর্ডও সাথে স্টেডিয়ামেও ছিলো বড়ো পর্দা। ফাইনাল ম্যাচে ২০ ওভারে ১৭৮ রানে জিতে যায় M.G.ROYELS ও ম্যান অফ দা ম্যাচ হয় সায়ন শেখর মণ্ডল। এবং ১৭১ রানে রানার্স আপ হয় SURI SUPER KINGS। জিতে যাওয়া টিম ম্যাচ শেষে পেয়ে যায় ১.৫ লক্ষ টাকা সঙ্গে ট্রফি। রানার্স আপ SURI SUPER KINGS পায় ১ লক্ষ টাকা ও ট্রফি।

আরও পড়ুন - সূর্যের এই অংশের তাপমাত্রা ১০ লক্ষ ডিগ্রি °C, NASA এখানে পাঠাচ্ছে জুতোর বাক্স

এছাড়াও এই স্টেডিয়ামে ম্যাচ খেলে আন্তর্জাতিক দলগুলোও। তবে করোনা বিধি মানায় MGR PREMIER LEAGUE -এ প্রবেশ নিষিদ্ধ সাধারণ মানুষের। তাই দর্শকশূন্য স্টেডিয়ামে চলেছিল সাত দিনের দিন-রাত্রি ক্রিকেট লিগ। এই লিগ হয়েছিলো মোট আটটি দল নিয়ে। যেগুলোকে ভাগ করা ছিলো দুটি গ্রুপে , গ্রুপ 'A' ও গ্রুপ 'B'। এই গ্রুপ 'A' থাকা দলগুলো ছিলো BANDHAB COMMUNICATION SAINTHIA KINGES, M.G. ROYALS, DSA YODDHA, BOlPUR BLACK PANTHER এবং গ্রূপ 'B' তে ছিলো ARANYA RIDERS SANTINIKETAN, S.R. DUBRAJPUR BLATER, SURI SUPER KINGS, BOLPUR RENAISSANCE এই দল গুলি।

আরও পড়ুন - T20 World Cup: Ind vs AFG: এই ম্যাচ হারলে টি টোয়েন্টি বিশ্বকাপে টা-টা, বিরাট আনছেন একাধিক চমক

এই লিগ শুরু হয়েছিলো ২৬ তারিখ মঙ্গলবার দুপুর থেকে। দুটো শিফটে চলছিল খেলা। একটি শিফট দুপুর ১.৩০ থেকে ও অপর শিফট  বিকাল ৫.৩০ থেকে। এই লিগ চলে ২৬ থেকে টানা ২ তারিখ মঙ্গলবার পর্যন্ত। নভেরম্বরের ১ তারিখ  সেমিফাইনালের পর নভেম্বরের ২ তারিখ ফাইনালে খেলে দুটি টিম M.G.ROYELS ও SURI SUPER KINGS। করোনা পরিস্থিতির জন্য স্টেডিয়াম দর্শকশূন্য হলেও ক্রিকেট প্রিয় বাঙালি যাতে ঘরে বসেই

Supratim Das

Published by:Debalina Datta
First published: