হোম /খবর /খেলা /
প্রথম আইপিএল জিততে রোনাল্ডোর জেদ এবং ফেডেরারের বুদ্ধি ধার চান কোহলি!

Virat: প্রথম আইপিএল জিততে রোনাল্ডোর জেদ এবং ফেডেরারের বুদ্ধি ধার চান কোহলি!

কোহলির স্বপ্নের জোড়া নায়ক ফেডেরার এবং রোনাল্ডো

কোহলির স্বপ্নের জোড়া নায়ক ফেডেরার এবং রোনাল্ডো

  • Share this:

বেঙ্গালুরু: ধরুন বিরাট কোহলি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও রজার ফেডারার এক টেবিলে বসে আছেন। তাদের মধ্যে কি কথোপকথন হতে পারে বলে মন করেন ? আপনি হয়তো এই নিয়ে ভাবছেন, কিন্তু কোহলি বলছেন তিনি চুপ করে থাকবেন ও অপর দুজন কি বলছেন তা শুনবেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফে পোস্ট করা ভিডিওতে কোহলিকে প্রশ্ন করা হয় রোনাল্ডো ও ফেডারার সঙ্গে এক টেবিলে বসলে তিনি কি করবেন।

কোহলি উত্তর দেন, আমি চুপ করে থাকবো ও দুজনের কথাই শুনবো। কোহলি বলেন, সত্যি কথা বলতে গেলে, আমার ঐ কথোপকথোনে যোগ করার কিছু নেই। মনের মধ্যে একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে, খেলার ইতিহাসের বিখ্যাত কিছু মানুষের কথা শোনা। গত ছয় সাত মাস ধরে দারুন ছন্দে আছেন বিরাট।

সব ফরম্যাট মিলিয়ে ৫ টি সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে। বর্ডার গাভাস্কার ট্রফির শেষ টেস্টে তার ব্যাট থেকে সাম্প্রতিকতম সেঞ্চুরি এসেছে, যা ছিলো তার আন্তর্জাতিক কেরিয়ারের ৭৫ তম শতরান। পর্তুগালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ও বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বর্তমানে সৌদি প্রফেশনাল লিগে আল নাসেরের হয়ে ক্লাব ফুটবল খেলছেন।

সম্প্রতি ইউরো কাপের যোগ্যতা অর্জনের খেলায় পর্তুগাল ৬-০ গোলে লুক্সেমবার্গকে হারিয়ে দেয়। সেই ম্যাচে দুটি গোল করেন সিআরসেভেন। ২১ টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী ফেডারার গতবছর টেনিস থেকে অবসর নেন। কোহলি হলেন একমাত্র খেলোয়াড় যিনি গত ১৫ বছর একই আইপিএল দলের হয়ে খেলেছেন।

কোহলি মনে করেন ভিভ রিচার্ডস ও শচীন তেন্ডুলকার হলেন এমন দুই ক্রিকেটার যারা ক্রিকেটের অভিমুখ বদলে দিয়েছেন। কোহলি বলেন, আমি সবসময় তাদের নাম করি যারা তাদের প্রজন্মে ব্যাটিংয়ে বিপ্লব এনেছিলেন। একজন হলেন ভিভ রিচার্ডস ও একজন শচীন তেন্ডুলকর যিনি আমার হিরো। এই দুই খেলোয়াড় তাদের সময়ে সম্পূর্ণভাবে ক্রিকেটেকে নতুন দিশা দেখিয়েছেন। এই কারণেই আমি মনে করি, তারা দুই মহান খেলোয়াড়।

Published by:Rohan roychowdhury
First published:

Tags: Cristiano Ronaldo, RCB, Virat Kohli