Home /News /sports /

Virat Kohli Lookalike: পেশায় ভুট্টাবিক্রেতা, লোকে বলছে, এই যুবককে দেখতে একদম বিরাট কোহলির মতো!

Virat Kohli Lookalike: পেশায় ভুট্টাবিক্রেতা, লোকে বলছে, এই যুবককে দেখতে একদম বিরাট কোহলির মতো!

Virat Kohli Lookalike: বিরাট কোহলির মতোই দেখতে তাঁকে। স্টাইল, লুকস সবই একরকম। দেখুন তো।

  • Share this:

    #নয়াদিল্লি: অবিকল বিরাট কোহলির মতোই নাকি দেখতে তাঁকে। প্রত্যক্ষদর্শীরা বলছেন। সামনে থেকে বিরাট কোহলির মতো দেখতে সেই ব্যক্তিকে দেখে অবাক হয়েছেন অনেকেই।

    ভারতের অনেকেই বলিউড ও ক্রিকেট তারকাদের মতো স্টাইল করেন। এর জন্য অনেকে বিভিন্ন প্রচেষ্টাও করেন। কিন্তু কিছু মানুষের চেহারা তারকাদের সাথে এতটাই মিলে যায় যে তাঁদের খবরের শিরোনামে উঠে আসতে বিশেষ কিছু করতে হয় না। তাঁদের একটি ছবিই সব কাজ করে দেয়।

    আরও পড়ুন- এবাদতের আগুনে বোলিং, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট জয়ের স্বপ্ন বাংলাদেশের

    ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির মতো দেখতে এক যুবকের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কোহলির মতো দেখতে একজন ভুট্টা বিক্রেতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে হু হু করে। ছবিতে সেই যুবককে রাস্তায় ভুট্টা বিক্রি করতে দেখা যাচ্ছে। তাঁর মুখের সঙ্গে ভারতীয় দলের অধিনায়কের চেহারার অনেকটাই মিল রয়েছে। দুজনের স্টাইলে মিল রয়েছে অনেকটাই।

    বিরাট কোহলি যেভাবে দাড়ি রাখেন, তাঁরও সেরকম স্টাইল। ওই ব্যক্তির চেহারাও একই রকম। বিরাটের মতোই ক্যাপ পরেছেন তিনি। বিরাটের মতো দেখতে সেই যুবকের ছবি সামনে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং কমেন্টের বন্যা বয়ে যায়। এই প্রথম নয় যে বিরাট কোহলির চেহারার সঙ্গে মিল রয়েছে এমন কারও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগেও বহুবার এমন হয়েছে।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত সিএবি CAB প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া

    এর আগে, একটি ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে বসে থাকা এক ব্যক্তির ছবি প্রকাশিত হয়েছিল, যিনি হুবহু নকল করেছিলেন বিরাটের লুক। স্টেডিয়ামের বড় পর্দায় যখন এই ব্যক্তির ছবি দেখানো হল, তখন হাসি থামাতে পারেননি বিরাটও।

    চোটের কারণে  বিরাট কোহলি জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি দ্বিতীয় টেস্টে খেলছেন না তিনি। তিনি টেস্ট খেলেছিলেন সেঞ্চুরিয়ানে। তাঁর নেতৃত্বেই ওই মাঠে প্রথমবার টেস্ট ম্যাচ জিতেছিল ভারত। কিন্তু বিরাট নিজে দক্ষিণ আফ্রিকার মাটিতে বড় ইনিংস খেলতে পারেননি। সেঞ্চুরিয়ান টেস্টের প্রথম ইনিংসে ৩৫ ও দ্বিতীয় ইনিংসে ১৮ রান করেন। কেপটাউন টেস্টে তাঁর খেলার কথা রয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Cricket, Team India, Viral photo, Virat Kohli

    পরবর্তী খবর