Home /News /kolkata /

Abhishek Dalmia: করোনা আক্রান্ত সিএবি CAB প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া

Abhishek Dalmia: করোনা আক্রান্ত সিএবি CAB প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া

করোনা উপসর্গ বেশি থাকায় হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত সিএবি (CAB) প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া (Abhishek Dalmia), ভর্তি হচ্ছেন উডল্যান্ড হাসপাতালে। করোনা উপসর্গ বেশি থাকায় হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা।

    ২৮ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। চারদিন হাসপাতালে থাকার পর শুক্রবার, ৩১ ডিসেম্বর ছাড়া পান মহারাজ। শনিবার স্বাস্থ্য ভবনের তরফে জানানো হয়, ওমিক্রন নয়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। গত সোমবার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর হাসপাতালে ভর্তি হন বিসিসিআই সভাপতি (Sourav Ganguly)। শুটিং এর সময় অসুস্থ বোধ করেন সৌরভ। তারপরই পর পর দুবার করোনা পরীক্ষা করেন তিনি। দুবারই রিপোর্ট পজিটিভ আসে। তার পরই আর ঝুঁকি না নিয়ে সরাসরি হাসপাতালে ভর্তি হন তিনি। কয়েক মাস আগেই হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। স্টেন্ট বসেছিল তাঁর। তাই করোনা রিপোর্ট পজিটিভ আসায় সৌরভের (Sourav Ganguly) বাড়ির তরফে আর কোনো ঝুঁকি নেওয়া হয়নি।

    আরও পড়ুন: বর্ষবরণের রাতে কোয়ারেন্টাইন ভেঙে উচ্ছ্বাস মহমেডানের প্লেয়ারদের, হল জরিমানা

    অন্যদিকে, বাংলার ক্রিকেটারদের জন্য বিনামূল্য স্বাস্থ্য পরীক্ষার আয়োজন করে সিএবি (Cricket Association of Bengal)। নতুন বছরে ৩ থেকে ৫ তারিখ মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে সিএবি, যেখানে বাংলার সমস্ত ক্রিকেটাররা স্বাস্থ্য পরীক্ষা করাতে পারবেন। একটি বেসরকারি সংস্থার সঙ্গে গাঁটছড়াও বেঁধেছে সিএবি। বাংলার ক্রিকেটারদের পাশাপাশি সিএবির আম্পায়ার, সমস্ত কমিটির সদস্য, স্কোরার, অবজারভাররাও বিনামূল্য স্বাস্থ্য পরীক্ষা করাতে পারবেন। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া (Avishek Dalmiya) বলেন, ‘রাজ্যের মুখ্যমন্ত্রীর ইচ্ছেতেই এমন অভিনব উদ্যোগ। তিনিই বলেছিলেন সব ক্রিকেটারদের যাতে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করানো যায় তার আয়োজন করতে।’

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Abhishek Dalmia

    পরবর্তী খবর