Home /News /sports /

Virat-Anushka New Year Celebration: হোটেল কর্মীদের সঙ্গে পার্টি! বিরাট-অনুষ্কা জানালেন, ২০২১ কেমন কেটেছিল!

Virat-Anushka New Year Celebration: হোটেল কর্মীদের সঙ্গে পার্টি! বিরাট-অনুষ্কা জানালেন, ২০২১ কেমন কেটেছিল!

Virat Kohli-Anushka Sharma New Year Celebration: নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট-অনুষ্কা। ২০২১ কেমন কাটল, সেটাও জানালেন।

  • Share this:

    #জোহানেসবার্গ: তাঁকে ঘিরে এখন বিতর্ক তুঙ্গে। জাতীয় নিবার্চক কমিটির প্রধান বছরের শেষ দিন বিরাট কোহলিকে হাবেভাবে অনেক কিছু বুঝিয়ে দিয়েছেন। তবে বিতর্ক যে এই প্রথম তাঁকে তাড়া করল, তা নয়। বিরাট কোহলি এসবের ধার ধারেন না। আগেও এসব ব্যাপারে তিনি পাত্তা দেননি তেমন। এবারও তিনি রয়েছে নিজের মতো। যা বলেছি, বেশ করেছি- এমনই একটা ভাব তাঁর। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড যে তলে তলে অন্য ছক সাজাচ্ছে তা নির্বাচক প্রধান ভালই বুঝিয়ে দিলেন।

    কোহলি টি-২০ বিশ্বকাপের পরই ছোট ফরম্যাটের ক্রিকেটে অধিনায়কত্ব ছাড়া সিদ্ধান্ত নিয়েছিলেন। বিসিসিআই-এর দাবি, তাঁকে অধিনায়কত্ব না ছাড়ার জন্য বলা হয়েছিল। কোহলি কথা শোনেননি। তাই বোর্ড একদিনের ক্রিকেটে কোহলির বদলে রোহিত শর্মাকে ক্যাপ্টেন ঘোষণা করে। এদিকে, কোহলি জানিয়েছিলেন, তাঁকে একবারের জন্যও বোর্ডের পক্ষ থেকে কেউ অধিনায়কত্ব না ছাড়ার জন্য বলেননি। আর এই নিয়েই বিরোধ চরমে। তবে এসবের মাঝে নতুন বছরকে স্বাগত জানাতে ভুললেন না কোহলি।

    আরও পড়ুন- দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত, ব্যাটন রাহুলের হাতে

    স্ত্রী অনুষ্কার সঙ্গে থ্রি টায়ার কেক কাটলেন কোহলি। আপাতত দক্ষিণ আফ্রিকা সফরে টিম ইন্ডিয়ার সঙ্গে রয়েছেন বিরাট। অনুষ্কাও রয়েছেন তাঁর সঙ্গে। এবারের নতুন বছর তাঁদের দুজনের কাছে স্পেশাল। কারণ এখন তাঁদের সংসার দুই থেকে তিন জনের হয়েছে। মেয়ে ভামিকা জীবনে আসার পর এটাই তাঁদের প্রথম নিউ ইয়ার সেলিব্রেশন। অনুষ্কা শর্মা এদিন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ২০২১ আমাকে জীবনের সব থেকে দারুন উপহার দিয়েছে। তাই মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।

    আরও পড়ুন- আইপিএল নিলামে ফের অবিক্রিত থেকে যেতে পারেন অভিজ্ঞ ইশান্ত শর্মা

    এদিন হোটেলকর্মীদের সঙ্গে পার্টির মেজাজে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। টিম ইন্ডিয়ার বাকি সদস্যদেরও পার্টি মুডে দেখা যায়। ভারতীয় দলের ক্রিকেটার ও কোচ রাহুল দ্রাবিড় একসঙ্গে ছবি দেখা গিয়েছে সোস্যাল মিডিয়ায়। অনুষ্কা শর্মা এদিন নিজের ইনস্টা স্টোরিতে সেলিব্রেশনের ভিডিও ও ছবি শেয়ার করেছেন। কেক কেটে, নাচ-গান করে, আনন্দ, হইহুল্লোড়ে তাঁরা নতুন বছরকে স্বাগত জানালেন। তবে এবারও ভামিকাকে একবারের জন্যও সামনে আনলেন না কোহলি-অনুষ্কা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, Happy New Year 2022, Vamika, Virat Kohli

    পরবর্তী খবর