corona virus btn
corona virus btn
Loading

সৃজিত-মিথিলার রিসেপশনে দাদাগিরি ! মধ্যমণি মহারাজ

সৃজিত-মিথিলার রিসেপশনে দাদাগিরি ! মধ্যমণি মহারাজ

সৃজিত-মিথিলার রিসেপশন! শনিবার স্বভূমিতে আয়োজিত অনুষ্ঠান। আমন্ত্রিত সেলেবদের ভিড়ে মধ্যমণি মহারাজ।

  • Share this:

#কলকাতা: সৃজিত-মিথিলার রিসিপশনে দাদাগিরি। অতিথি হিসেবে উপস্থিত সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে সেলফি তোলার সুযোগ ছাড়লেন না পরিচালক সৃজিত। নিজের রিসেপশনে সৌরভের সঙ্গে সেলফি তুললেন তিনি। সৃজিত সৌরভের সেলফিতে অবশ্যই মধ্যমণি ছিলেন সৃজিতের স্ত্রী মিথিলা। শুধু সেলফি নয়, নব দম্পতির সঙ্গে অনেকক্ষণ গল্প করতে দেখা যায় সৌরভকে। স্ত্রী মিথিলার সঙ্গে সৌরভের পরিচয় করিয়ে দেন সৃজিত।

সৃজিতের রিসেপশনে কালো প্যান্ট ও কালো জামার সঙ্গে আকাশি রঙের ব্লেজার পড়ে যান সৌরভ। রিসেপশনে আসা বিনোদন জগতের সেলেবরা সৌরভকে কাছে পেয়ে নিজেদের সেলফি আবদার মেটাতে থাকেন। হাসিমুখে সেই আবদার মেটাতে দেখা যায় মহারাজকে। শুধু সেলফি নয় ক্যামেরার সামনে বহুবার পোজ দিতে হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। আসলে সৌরভ যতক্ষণ ছিলেন ততক্ষণ তিনিই যেন অনুষ্ঠানের মধ্যমণি।

রিসেপশনে সৃজিত-মিথিলার পোশাকের দায়িত্বে ছিলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। সৃজিতের পড়েছিলেন অফ হোয়াইট আচকান আর লাল ধুতি। পোশাকে রয়েছে ঘন সুতোর কাজ। মিথিলা পড়েছিলেন লাল হ্যান্ডলুম শাড়ি। শাড়ির সঙ্গে মিল রেখেই সোনার গয়নাতে সেজেছিলেন তিনি।

সৃজিতের রিসেপশনে উপস্থিত ছিলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। সৌরভের সঙ্গে তাঁকে গল্প করতে দেখা যায়। বেশ কিছুক্ষণ সময় রিসেপশন অনুষ্ঠানে ছিলেন সৌরভ। শনিবার স্বভূমির রাজকুটীরে আয়োজিত হয়েছিল সৃজিত-মিথিলার বিয়ের রিসেপশন পার্টি। আইনি মতে বিয়ে করার প্রায় তিন মাস পর বিয়ের রিসেপশন আয়োজন করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গত ৬ ডিসেম্বর কলকাতায়  বিয়ের সানাই বেজেছিল সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে।

শনিবার ইডেনে বাংলা-কর্ণাটক রঞ্জি সেমিফাইনাল ম্যাচ দেখতে আসার কথা থাকলেও আসেননি। তবে এক সৌরভ ঘনিষ্ঠের দাবি, সারাদিন ব্যক্তিগত কাজ করার পাশাপাশি মোবাইলে বাংলা ম্যাচের স্কোরবোর্ডের উপর চোখ রেখেছিলেন দাদা। সৃজিতের রিসেপশনে যাওয়ার পর রবিবার দুবাই যাচ্ছেন সৌরভ। এশীয় ক্রিকেট কাউন্সিলের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন বোর্ড প্রেসিডেন্ট। সেখানেই সরকারিভাবে ঘোষণা হতে পারে এশিয়া কাপ পাকিস্তান থেকে সরিয়ে দুবাইয়ে অনুষ্ঠিত হওয়ার বিষয়টা।

Eeron Roy Barman

Published by: Siddhartha Sarkar
First published: March 1, 2020, 10:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर