জিমের মধ্যে এ কী করছেন ঈশান-বরুণরা! দেখলে হাসি আটকাতে পারবেন না

জিমের মধ্যে এ কী করছেন ঈশান-বরুণরা! দেখলে হাসি আটকাতে পারবেন না
shreyas iyer posts funky videos of ishan kishan and navdeep saini working out in the gym

২২ গজে তাঁদের অন্য রূপ। দেশ বা দলের হয়ে আপ্রাণ লড়াই করেন তাঁরা। তবে এবার একটু অন্য মেজাজে ঈশান কিশান (Ishan Kishan) ও বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy)। জিমের মধ্যে স্নেক ইমোজি ফিল্টার দিয়ে ভিডিও শ্যুট করে পোস্ট করলেন তাঁরা।

  • Share this:

#মুম্বই: ২২ গজে তাঁদের অন্য রূপ। দেশ বা দলের হয়ে আপ্রাণ লড়াই করেন তাঁরা। তবে এবার একটু অন্য মেজাজে ঈশান কিশান (Ishan Kishan) ও বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy)। জিমের মধ্যে স্নেক ইমোজি ফিল্টার দিয়ে ভিডিও শ্যুট করে পোস্ট করলেন তাঁরা। সম্প্রতি শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) সেই ভিডিওটি শেয়ার করেন।

ভারতীয় ক্রিকেটের তরুণ প্রতিভাদের এই মজার কাণ্ডকারখানা দেখলে হাসি আটকানো দায় হয়ে উঠবে! ভিডিওতে নবদীপ সাইনি (Navdeep Saini), বরুণ-ঈশান ও কমলেশ সিং (Kamlesh Singh)-কে একসঙ্গে দেখা গিয়েছে। জিমের মধ্যে স্নেক ইমোজি ফিল্টার দিয়ে শ্যুট করা হয়েছে পুরো ভিডিও। দেখে মনে হয়ে ঢেউয়ের মতো এঁকে বেঁকে সব কিছু করছেন বরুণ-ঈশানরা। ভিডিওটি পোস্ট করার পর শ্রেয়স আইয়ার লেখেন, "জাস্ট অ্যানাদার উইথ স্নেক ইমোজি"। পাশাপাশি কে বেশি প্রিয়, সেই কথাও জিজ্ঞাসা করেছেন তিনি।

ইতিমধ্যেই ভিডিওটির ৩ লক্ষ লাইক পেরিয়ে গিয়েছে। তবে কঙ্কাল নিয়ে ঈশানের এভাবে হাঁটাচলা ও নাচের ভঙ্গিতে মজেছেন নেটিজেনরা। নবদীপ সাইনিও (Navdeep Saini) একই ভিডিও শেয়ার করেছিলেন। পরে ফ্যানেদের উদ্দেশে তাঁর জিজ্ঞাসা, কাকে বেশি পছন্দ করেন তাঁরা? শেষমেশ কমেন্ট সেকশনে এগিয়ে যান ঈশান। ঈশান বাদে বেঞ্চের উপরে শুয়ে রয়েছেন বরুণ। অন্য দিকে দূরে দাঁড়িয়ে নবদীপ ও কমলেশ।


প্রসঙ্গত, সামনেই বিজয় হাজারে ট্রফি (Vijay Hazare Trophy)। সব ঠিক থাকলে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (MCA) সম্ভাব্য একাদশে খেলতে পারেন শ্রেয়স আইয়ার। সম্ভবত বছর জুড়ে কোনও রঞ্জি ম্যাচ থাকছে না। তাই তরুণ প্লেয়ারদের এখন পাখির চোখ বিজয় হাজারে ট্রফি। অন্য দিকে, বিজয় হাজারে ট্রফি শেষ হওয়ার পর এপ্রিলের দিকে শুরু হচ্ছে IPL। দিন কয়েকের মধ্যেই নিলাম শুরু হতে চলেছে। তাই সেদিকেও তাকিয়ে রয়েছেন দেশের তরুণ ক্রিকেটাররা। আপাতত যে পরিস্থিতি, সেই অনুযায়ী কলকাতা নাইট রাইডার্স টিমে খেলতে পারেন বরুণ চক্রবর্তী, দিল্লি ক্যাপিটালকে নেতৃত্ব দেবেন শ্রেয়স আইয়ার। অন্য দিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে রয়েছেন নবদীপ সাইনি আর মুম্বইয়ের জন্য খেলবেন ঈশান কিষান। তখন আবার ভিন্ন মেজাজে একে অন্যের বিরুদ্ধে লড়তে দেখা যাবে এই তারকা-প্লেয়ারদের!

Published by:Subhapam Saha
First published: