Home /News /sports /

Shreyas Iyer Dance Moves: যেমন ব্যাটিং, তেমন নাচ! 'কোয়ি শহেরি বাবু' গানে অসাধারণ নাচলেন শ্রেয়স আইয়ার

Shreyas Iyer Dance Moves: যেমন ব্যাটিং, তেমন নাচ! 'কোয়ি শহেরি বাবু' গানে অসাধারণ নাচলেন শ্রেয়স আইয়ার

Shreyas Iyer Dance: রোহিত শর্মা, শ্রেয়স আইয়ার ও শার্দুল ঠাকুরের ডান্স মুভস দেখেছেন?

  • Share this:

    #মুম্বই: শ্রেয়স আইয়ার, রোহিত শর্মা ও শার্দূল ঠাকুর। ভারতীয় দলের এই তিন তারকার ডান্সিং স্কিল সম্পর্কে জানেন! ইনস্টাগ্রামে তিনজনই মাঝে মধ্যে বিভিন্ন রকম ছবি ও ভিডিও শেয়ার করেন। তবে রোহিত শর্মা এবার যে ভিডিও শেয়ার করেছেন তা দেখে অনেকেই অবাক। শ্রেয়স আইয়ার, রোহিত শর্মা ও শার্দূল ঠাকুর, তিনজনই বলিউডের বহু পুরনো গান কোয়ি শহরি বাবু গানের রিমেকে নাচছেন। তবে তিনজনের মধ্যে শ্রেয়স আইয়ারের ডান্সিং স্কিল দেখে অনেকেই অবাক। প্রতিটা স্টেপ তিনি একেবারে সঠিক করলেন।

    ভিডিওটি কোন সময়ের তা আন্দাজ করা খুব একটা মুশকিল নয়। সংযুক্ত আরব আমিরশাহীতে টি-২০ বিশ্বকাপ খেলার সময় তিন তারকা এই ভিডিও করেছিলেন। এই ভিডিওতে সবার সামনে নাচছেন শ্রেয়স। তাঁর পিছনে দুপাশে রোহিত শর্মা ও শার্দুল ঠাকুর। মূলত শ্রেয়সকে দেখেই নাচছেন বাকি দুজন। ১৯৭৩ সালে লোফার সিনেমায় আশা ভোঁসলের গাওয়া গানের রিমেকে দারুন নাচলেন শ্রেয়স। তাঁকে ফলো করলেন রোহিত শর্মারা।

    আরও পড়ুন- হাসপাতালে ভর্তি হয়ে নার্সের প্রেমে! কেন উইলিয়ামসনের জমজমাটি প্রেমকাহিনী জানেন?

    নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে খেলছেন না রোহিত শর্মা। বিশ্রামে রয়েছেন শার্দুল ঠাকুরও। তবে কানপুরে কিউয়িদের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে অসাধারণ পারফর্ম করেছেন শ্রেয়স। প্রথম ইনিংসে সেঞ্চুরির পর দ্বিতীয় ইনিংসেও তিনি হাফ সেঞ্চুরি করেন। ১৬ নম্বর ভারতীয় ব্যাটার হিসাবে শ্রেয়স অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন। প্রথম টেস্টে বিরাট কোহলি খেলছেন না। তাঁর জায়গায় দলে এসেছিলেন শ্রেয়স।

    আরও পড়ুন- টেস্টে ছক্কা মারলে রাগ হয় রাহুল দ্রাবিড়ের! নতুন তথ্য দিলেন শ্রেয়স

    দ্বিতীয় টেস্টে দলে ফিরবেন বিরাট কোহলি। তবে এখন প্রশ্ন হল, মুম্বইতে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে কোহলি খেলবেন কার জায়গায়! তা হলে কি অজিঙ্ক রাহানেকে দল থেকে বাদ দেওয়া হবে! কারণ তিনি একটানা ব্যর্থ হচ্ছেন। রান পাচ্ছেন না টেস্টে স্পেশালিস্ট চেতেশ্বর পুজারাও। নিউ জিল্যান্ডের পরই দক্ষিণ আফ্রিকা সফর করবে ভারতীয় দল। তাই ঘরের মাঠে সেই সিরিজের প্রস্তুতিও সেরে রাখছে টিম ইন্ডিয়া। ফলে নির্বাচকরাও এই সিরিজের দিকে নজর রেখেছেন। সেই সফরে দলে ফিরবেন রোহিত শর্মা। আর শ্রেয়স যা পারফর্ম করছেন তাতে তাঁকেও সেই সফরে ভারতীয় দলে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Rohit Sharma, Shardul Thakur, Shreyas Iyer, Viral Dance

    পরবর্তী খবর