• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SHIKHAR DHAWAN PART WAYS WITH WIFE AYESHA AFTER NINE YEARS OF MARRIAGE RRC

Gabbar Ayesha : নয় বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানলেন শিখর - আয়েশা

শিখর এবং আয়েশার সুখের সময় অতীত

Shikhar Dhawan part ways with wife Ayesha. আয়েশা নিজের সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় একটা পোস্ট করেছেন।শিখর ধাওয়ান পেশাদার ক্রিকেটার। ব্যক্তিগত জীবনে এই চরম হতাশার সময় তিনি ভেঙে পড়বেন না সেটাই আশা করা যায়

  • Share this:

    #নয়াদিল্লি: সেই ২০০৯ সালে দুজনের পরিচয় ইন্টারনেটের মাধ্যমে। আয়েশা মুখোপাধ্যায়ের ফেসবুকে ছবি দেখে পছন্দ হয়েছিল শিখর ধাওয়ানের। পরে জানা যায় হরভজন সিং দুজনের মিউচুয়াল ফ্রেন্ড। কিন্তু ওই সময় জাতীয় দলে জায়গা পাকা হয়নি দিল্লির ওপেনারের। তাই বিয়ে পিছিয়ে দিয়েছিলেন। শেষ পর্যন্ত চার হাত এক হয় ২০১২ সালে। ঠিক দুই বছর পর পুত্রসন্তান জোরাওয়ারের জন্ম হয়। দুজনের সম্পর্ক নিয়ে গোলমাল শোনা যায়নি কখনই।

    শিখরের সঙ্গে দেশে এবং বিদেশে বহু সফরে গিয়েছিলেন আয়েশা। সুখী কাপেল বলেই জানতেন সকলে। কিন্তু দুঃসংবাদটা এভাবে আসবে বোঝা যায়নি। মঙ্গলবার আয়েশা নিজের সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় একটা পোস্ট করেছেন। সেখানে তিনি বলতে চেয়েছেন দুবার বিবাহ বিচ্ছেদ সহ্য করা সহজ ব্যাপার নয়। অতীতে যখন এক অস্ট্রেলিয়ান ব্যবসায়ীকে বিয়ে করার পর বিচ্ছেদ হয়েছিল নিজেকে অপরাধী মনে হয়েছিল তাঁর।

    ভয় পেয়েছিলেন, অপমানিত বোধ করেছিলেন। এবারও ব্যাপারটা একইরকম। অনেক ভেবেছেন, মনের ভেতর দ্বন্দ্ব চলেছে। অবশেষে সিদ্ধান্ত নিয়েছেন। এখন মনে হচ্ছে ভয় উধাও হয়ে গিয়েছে। হালকা মনে হচ্ছে নিজেকে। তবে অন্য মানুষের জীবনে যেন এই পরিণতি না হয় সেই প্রার্থনা করেছেন আয়েশা।

    তবে শিখর ধাওয়ান নিজে সরকারিভাবে কিছু ঘোষণা করেননি। কিন্তু বিশ্বস্ত সূত্রের খবর দুজনের ডিভোর্স ফাইনাল হয়ে গিয়েছে। কয়েকদিন বাদেই দিল্লি ক্যাপিটালস দলের হয়ে আইপিএল খেলবেন শিখর। টি টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পান কিনা সেটাও দেখার।ভারতের জার্সিতে অধিনায়ক হিসেবে শ্রী লঙ্কায় অভিষেক হয়েছিল তাঁর। যথেষ্ট ভাল পারফর্ম করেছিলেন। শিখর ধাওয়ান পেশাদার ক্রিকেটার। ব্যক্তিগত জীবনে এই চরম হতাশার সময় তিনি ভেঙে পড়বেন না সেটাই আশা করা যায়।

    Published by:Rohan Chowdhury
    First published: