হোম /খবর /খেলা /
রণবীরের ঠোঁটঠাসা চুমু কপিল দেবকে! এক ছবিতে কাঁপল সোশ্যাল মিডিয়া

Ranveer Singh Kisses Kapil Dev: রণবীরের ঠোঁটঠাসা চুমু কপিল দেবকে! এক ছবিতে কাঁপল সোশ্যাল মিডিয়া

Ranveer Singh Kisses Kapil Dev: কোনও রাখঢাক নেই। একেবারে কপিল দেবের ঠোঁটে চুমু রণবীর সিংয়ের।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি '83' ২৪ ডিসেম্বর থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে। তার আগে সেলিব্রিটি এবং মিডিয়ার জন্য স্ক্রিনিং করা হয়েছিল এই সিনেমার। ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবকেও এই অনুষ্ঠানে দেখা গিয়েছিল। সেখানে একটি ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। স্ক্রিনিং-এর সময় রণবীর সিং ও কপিল দেব একে অপরকে চুমু খেয়েছেন। আর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির জন্য ট্রোলড হচ্ছেন রণবীর সিং এবং কপিল দেব।

মঞ্চে একসঙ্গে ছিলেন রণবীর সিং ও কপিল দেব। সেই সময় তাঁদের দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে কপিল ও রণবীরকে একে অপরকে চুম্বন করতে দেখা যায়। দুজনকে একে অপরের সঙ্গে মজা করতেও দেখা যায়। জনপ্রিয় ফটোগ্রাফার যোগেন শাহ এদিন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করেছেন। কবির খান পরিচালিত 83 সিনেমাটি ১৯৮৩ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারতীয় দলের উপর তৈরি। রণবীর সিং এই ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন- ম্যাচের মাঝেই ক্যাপ্টেনের চুমু বোলারকে, ক্রিকেটে এবার অন্যরকম এক ছবি!

রণবীর সিং ও কপিল দেবের 'কিস' করার ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এই ছবিতে রণবীর সিংকে সাদা পোশাকে দেখা যাচ্ছে। তাঁর চোখে কালো চশমা রয়েছে। কপিল দেবকে গাঢ় নীল কুর্তা, পায়জামায় দেখা যায়। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে শিরোপা জিতেছিল ভারতীয় দল।

83 সিনেমা ভারতের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে তৈরি। দীপিকা এবং রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, অ্যামি ভির্ক, হার্ডি সান্ধু, তাহির রাজ ভাসিন, যতীন সারনা, জিভার মতো তারকারা। 83-র পরিচালক কবির খান। প্রযোজনা করেছেন কবির খান, দীপিকা পাড়ুকোন, বিষ্ণুবর্ধন ইন্দুরি, সাজিদ নাদিয়াদওয়ালা।

আটের দশকে ওয়েস্ট ইন্ডিজ ছিল সব থেকে শক্তিশালী দল। যখনই তারা কোনো বিশ্ব চ্যাম্পিয়নশিপে প্রতিদ্বন্দ্বিতা করত, তখনই তারা শিরোপা জয়ের সেরা দাবিদার ছিল। সেই যুগে বিশ্বের সেরা ব্যাটসম্যানরাও ওয়েস্ট ইন্ডিজের মারাত্মক বোলারদের মোকাবিলা করতে ভয় পেতেন। ১৯৭৫ ও ১৯৭৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের সেই দল।

আরও পড়ুন- রাহুল দ্রাবিড়ের স্পর্শে খরা কাটবে বিরাট ব্যাটে, আশাবাদী সাবা করিম

১৯৮৩ বিশ্বকাপে উইন্ডিজ বিশ্বকাপ জয়ের হ্যাটট্রিকের দিকে তাকিয়ে ছিল। কিন্তু ২৫ জুন, কপিল দেবের নেতৃত্বাধীন ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ ফাইনালে হারিয়ে ইতিহাস লিখে ফেলেছিল। বিশ্বকে বিশ্বাস করতে বাধ্য করেছিল, এশিয়ার দলও বিশ্বকাপ জিততে পারে। ভারতকে বিশ্বকাপ জেতাতে কপিল দেবের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ।

Published by:Suman Majumder
First published:

Tags: 83, Bollywood, Kapil Dev, Ranveer Singh