Home /News /sports /

BBL: ম্যাচের মাঝেই ক্যাপ্টেনের চুমু বোলারকে, ক্রিকেটে এবার অন্যরকম এক ছবি!

BBL: ম্যাচের মাঝেই ক্যাপ্টেনের চুমু বোলারকে, ক্রিকেটে এবার অন্যরকম এক ছবি!

BBL: ক্যাপ্টেনের চুমু গাল পেতে নিলেন দলের বোলার। ক্রিকেট মাঠে এমন ছবি দেখা যায় না।

  • Share this:

    #সিডনি: অস্ট্রেলিয়ায় এখন অ্যশেজ ও বিগ ব্যাশ লিগ (BBL) খেলা হচ্ছে। দুটি টুর্নামেন্টই ক্রিকেট বিশ্বে বেশ জনপ্রিয়। অনেক সময় ক্রিকেটে এমন কিছু ঘটনা ঘটে যা খেলার চেয়েও দর্শকদের বেশি আকৃষ্ট করে। অ্যাডিলেড স্ট্রাইকার্স ও সিডনি সিক্সার্সের মধ্যে ম্যাচে এমনই একটি ঘটনা সবার নজর কেড়েছে। অনন্য ভঙ্গিতে বোলারকে চুমু খেয়ে সবাইকে চমকে দিয়েছেন অধিনায়ক পিটার সিডল।

    আরও পড়ুন- রাহুল দ্রাবিড়ের স্পর্শে খরা কাটবে বিরাট ব্যাটে, আশাবাদী সাবা করিম

    ক্যাপ্টেন ঠিক কী করলেন?

    বর্তমানে অস্ট্রেলিয়ায় চলছে বিগ ব্যাশ লিগ (বিবিএল)। অ্যাডিলেড স্ট্রাইকার্স (Adelaide Strikers) মুখোমুখি হয়েছিল সিডনি সিক্সার্সের (Sydney Sixers)। লাইভ ম্যাচ চলাকালীন এমন এক দৃশ্য দেখা গেল, যার প্রশংসা করছেন অনেকে সোশ্যাল মিডিয়ায়। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের দল ১৪৭ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে সিডনির শুরুটা ছিল খুবই খারাপ। অ্যাডিলেডের অধিনায়ক পিটার সিডল প্রথম ওভারটি বোলার ড্যানিয়েল ওয়ারালকে দিয়ে করেন। ওভার চলাকালীন দুজনের মধ্যে কথাবার্তা চলছিল। তখনই হঠাত্ করে ড্যানিয়েলের গালে পিটারকে চুমু খেতে দেখা গিয়েছে। সেই ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও-

    লাইভ ম্যাচ চলাকালীন পিটার সিডল তাঁর সতীর্থ বোলার ড্যানিয়েল ওরেলকে চুম্বন করেছিলেন। তার পর দুজনকেই একসঙ্গে মজা করতেও দেখা যায়। সেই ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেট সমর্থকরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন। একজন ইনাট্রনেট ব্যবহারকারী লিখেছেন, অধিনায়ক তাঁর বোলারকে অনুপ্রাণিত করতে এটি করেছেন। আরেকজন লিখেছেন, এটা অন্যরকম ভালোবাসা।

    আরও পড়ুন- কোটি কোটি টাকা দিলেও কোনদিন কোচ হবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

    জিতেছে সিডনি সিক্সার্স-

    অ্যাডিলেডের অধিনায়ক পিটার সিডল উইকেট নিতে পারেননি। ড্যানিয়েল ওরেলও কোনো সাফল্য পাননি। দুই বোলারই প্রচণ্ড মার খেয়েছেন এদিন। তাঁদের একের পর এক খারাপ ওভার এদিন দলের পরাজয়ের কারণ হয়ে দাঁড়ায়। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড ১৪৭ রান করে। ৬ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে ফেলে সিডনি সিক্সার্স। অ্যাডিলেডের হয়ে রশিদ খান নিয়েছেন ৩ উইকেট। সিডনির হয়ে শেষ ওভারে ঝড়ো ইনিংস খেলেন সিল্ক, ২৪ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে তিনি করেন ৩৬ রান।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Australia Cricket, Gay, LGBTQ community

    পরবর্তী খবর