Home /News /sports /
Malinga, Rajasthan Royals : দুই তরুণ ভারতীয় ফাস্ট বোলার ঝড় তুলবে আইপিএলে! কাদের বেছে নিলেন মালিঙ্গা ?

Malinga, Rajasthan Royals : দুই তরুণ ভারতীয় ফাস্ট বোলার ঝড় তুলবে আইপিএলে! কাদের বেছে নিলেন মালিঙ্গা ?

অনুশীলনে মালিঙ্গার সঙ্গে কথা বলছেন প্রসিদ্ধ কৃষ্ণ

অনুশীলনে মালিঙ্গার সঙ্গে কথা বলছেন প্রসিদ্ধ কৃষ্ণ

Rajasthan Royals bowling coach Lasith Malinga rates Prasidh Krishna and Navdeep Saini as future stars. প্রসিদ্ধ কৃষ্ণ এবং নবদীপ সাইনি ভারতের ফাস্ট বোলিংয়ের সম্পদ বলছেন মালিঙ্গা

  • Share this:

    #জয়পুর: শ্রীলঙ্কার কিংবদন্তী ফাস্ট বোলার লসিথ মালিঙ্গা রাজস্থান রয়্যালসের বোলিং কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন। আইপিএলে ১৩ বছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন মালিঙ্গা। এখনো পর্যন্ত মালিঙ্গাই আইপিএলের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। রয়্যালসের বোলিং কোচের দায়িত্ব পেয়ে উচ্ছসিত তিনি। তার মতে এবারের নিলামে রয়্যালসের কেনা প্রসিধ কৃষ্ণ ও নভদীপ সাইনি আগামী দিনে আন্তর্জাতিক তারকা হয়ে উঠবেন।

    আরও পড়ুন - Sanju Samson, IPL : টি-২০ বিশ্বকাপে দলে থাকতে হলে আইপিএলেই ধামাকা করতে হবে সঞ্জু স্যামসনকে

    কৃষ্ণ ও সাইনির পাশাপাশি ট্রেন্ট বোল্ট, নাথান কুলটার নাইলের মত আন্তর্জাতিক বোলারদের সঙ্গেও কাজ করার সুযোগ পাবেন মালিঙ্গা। বোলিং কোচ হিসেবে রয়্যালসে যোগ দিয়ে মালিঙ্গা সংবাদমাধ্যমে জানান, কোচিংয়ে আসা ও তরুণ বোলারদের মধ্যে আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার সুযোগ পাওয়া আমার কাছে নতুন।

    আমি এর আগে মুম্বইয়ের হয়ে এই ভূমিকা পালন করেছি, এখন রাজস্থান রয়্যালসের হয়ে কাজ করতে পেরে আমি উচ্ছসিত। এটা আমার কাছে নতুন জায়গা কিন্তু একঝাঁক প্রতিভাবান বোলারদের সঙ্গে কাজ করার বিষয়টি আমি উপভোগ করছি। নতুন ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে মালিঙ্গা বলেন, প্রথমে যে বিষয়টা আমার নজর কেড়েছে তা হল এদের গোলাপী রং।

    রাজস্থান রয়্যালসের নতুন জোরে বোলারদের নিয়ে মালিঙ্গার বক্তব্য, আমার মনে হয় আমাদের চমৎকার বোলিং আক্রমণ রয়েছে। আমাদের কাছে অভিজ্ঞ বোল্ট ও কুলটার নাইলের মত বোলার রয়েছে, যাদের সঙ্গে আমি আগে কাজ করেছি। তারপরে প্রসিধ কৃষ্ণ ও সাইনির মত ফাস্ট বোলার রয়েছে যারা সর্বোচ্চ পর্যায়ে নিজেদের প্রমান করেছেন। এর পাশাপাশি অরুনয় সিং, কুলদীপ সেনের মত নতুন মুখও রয়েছেন।

    টি-২০ ক্রিকেটে সামান্য ভুল বা ঠিক জয় পরাজয় নির্ধারণ করতে পারে, আমি তাদের গাইড করবো যাতে তারা সব পরিস্থিতিতেই নিজেদের সেরাটা দিতে পারে। প্রসিধ এবং সাইনির সুবিধে হল এরা দুজনেই ভারতীয় দলে খেলেছে। গতি আছে। শুধু টি টোয়েন্টি ফরম্যাটে ম্যাচের পরিস্থিতি সম্পর্কে কী ধরনের বোলিং করা উচিত সেটাই শেখানো আমার কাজ। এরা দুজনেই ভারতীয় দলের সম্পদ ভবিষ্যতে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rajasthan Royals

    পরবর্তী খবর