Home /News /sports /

Pro Kabaddi League Bengal Warriors : তিন ম্যাচে হারের পর জয়পুরকে হারাল বেঙ্গল ওয়ারিয়র্স, জয় পাটনার

Pro Kabaddi League Bengal Warriors : তিন ম্যাচে হারের পর জয়পুরকে হারাল বেঙ্গল ওয়ারিয়র্স, জয় পাটনার

বাংলার জয়ের কারিগর মনিনদর সিং

বাংলার জয়ের কারিগর মনিনদর সিং

Pro Kabaddi League 2021 Bengal Warriors beat Jaipur pink panthers. কবাডিতে হারের সরণি ছেড়ে জয়ে ফিরল বেঙ্গল ওয়ারিয়র্স

  • Share this:

    #বেঙ্গালুরু: প্রো কবাডি লিগে পরপর দুটো ম্যাচ জয় দিয়ে শুরু করেছিল বেঙ্গল ওয়ারিয়র্স। কিন্তু তারপর হঠাৎ করে ছন্দপতন ঘটে বাংলার দলের। গতবারের চ্যাম্পিয়নদের এমন পারফরম্যান্স কেন প্রশ্ন উঠেছিল। কিন্তু অবশেষে পায়ের তলার মাটি খুঁজে পেল তারা। প্রো কবাডি লিগে ছন্দে ফিরল বেঙ্গল ওয়ারিয়র্স। হারের হ্যাটট্রিকের পর জয়পুর পিঙ্ক প্যান্থার্স'কে ৩১-২৮ ব্যবধানে পরাজিত করল বাংলার ফ্রাঞ্চাইজি কবাডি দলটি।

    আরও পড়ুন - BCCI postpones domestic tournament : ভিলেন ওমিক্রন ! পিছিয়ে গেল রঞ্জি সহ একাধিক ঘরোয়া ক্রিকেট প্রতিযোগিতা

    বাংলার জয়ের প্রধান দুই কারিগর দলনেতা মনিন্দর সিং এবং মহম্মদ নবিবক্স। এই দুই তারকার যৌথ সংগ্রহ ২৩ পয়েন্ট। এ দিন বাংলার দলটির হয়ে ১৩ পয়েন্ট অর্জন করেন মনিন্দর সিং। বেঙ্গল ওয়ারিয়র্সের আক্রমণের প্রধান ভরসা মনিন্দরের সংগৃহীত ১৩ পয়েন্টের মধ্যে ১১টি টাচ পয়েন্ট। একটি ট্যাকেল এবং একটি বোনাস পয়েন্ট অর্জন করেছেন তিনি।

    আরও পড়ুন -IND vs SA Wanderers Test: শার্দুলের সাত উইকেট সত্ত্বেও ওপেনারদের হারিয়ে চিন্তার ভাঁজ ভারতের দ্বিতীয় ইনিংসে

    অপরদিকে, ইরানের অলরাউন্ডার মহম্মদ নবিবক্সের অর্জিত দশ পয়েন্টের মধ্যে ছয় পয়েন্ট এসেছে রেইড থেকে। এক পয়েন্ট বোনাস এবং ট্যাকেলে তিন পয়েন্ট অর্জন করেছেন ৩০ বছর বয়সী এই বিদেশি। এছাড়া দুই পয়েন্ট পয়েছেন আবোজার মিঘানি। অপরদিকে, জয়পুর পিঙ্ক প্যান্থার্সের হয়ে গোটা ম্যাচে একমাত্র বেঙ্গল'কে লড়াই দেওয়া চেষ্টা করেছেন স্টার রেডার অর্জুন দেশওয়াল।

    অর্জুন ছাড়া কেউই এ পিঙ্ক প্যান্থার্সের জার্সিতে সাফল্যের মুখ দেখেননি। বিশেষ করে ডিফেন্ডারদের ব্যর্থতা ডুবিয়েছে দলকে। জয়পুরের ২৮ পয়েন্টের মধ্যে অর্জুন একাই নিয়েছেন ১৬ পয়েন্ট। এছাড়া দীপক হুডা পাঁচ পয়েন্ট এনে দিয়েছেন দলকে। এই ম্যাচে জয়ের ফলে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পাঁচ নম্বরে রয়েছে বেঙ্গল ওয়ারিয়র্স। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে জয়পুর আছে ন'নম্বরে।

    অপর একটি ম্যাচে পাটনা পাইরেটস নামমাত্র ব্যবধানে পারস্থ করেছে তেলেগু টাইটানস'কে। তেলেগু'র বিরুদ্ধে পাটনা জিতেছে ৩১-৩০ ব্যবধানে। এই ম্যাচে হারের ফলে পাঁচ ম্যাচ খেলা হয়ে গেলেও এখনও জয়ের মুখ দেখতে পারল না তেলেগু টাইটানস। লিগ টেবলে তাদের অবস্থান একাদশতম স্থানে। তেলেগু'কে হারিয়ে এই ম্যাতে জয়ের হ্যাটট্রিক করল পাটনা।

    ৫ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে লিগ টেবলের তৃতীয় স্থানে রয়েছে পাটনা। মনিনদর জানিয়েছেন শেষ দুটি ম্যাচে কিছুটা চোট ছিল তার। তাই কিছুটা ব্যথা নিয়ে খেলেছিলেন। কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ। সঙ্গে নবি বক্স এবং দলের বাকিরা গুরুত্ব বুঝতে পেরেছিল পরপর তিনটি ম্যাচ হেরে গিয়ে। লড়াইয়ে থাকতে হলে জিততেই হত তাদের। তাই টিম মিটিং এর নতুন প্রতিজ্ঞা নেওয়া হয় কামব্যাক করার। কোন জায়গায় ভুল হচ্ছে রিপ্লে দেখে বারবার বোঝা যায়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর