Home /News /sports /
Babar Azam on Lata Mangeshkar : লতার মৃত্যুতে শোকস্তব্ধ পাকিস্তান! বাবর আজম থেকে রামিজ রাজার শ্রদ্ধাজ্ঞাপন

Babar Azam on Lata Mangeshkar : লতার মৃত্যুতে শোকস্তব্ধ পাকিস্তান! বাবর আজম থেকে রামিজ রাজার শ্রদ্ধাজ্ঞাপন

লতা মঙ্গেশকরের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন পাকিস্তানের বাবর আজম

লতা মঙ্গেশকরের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন পাকিস্তানের বাবর আজম

PCB chairman Ramiz Raja and captain Babar Azam pays tribute to Lata Mangeshkar. সুর সম্রাজ্ঞী লতার মৃত্যুতে শোক প্রকাশ পাকিস্তান ক্রিকেটারদের

  • Share this:

    #ইসলামাবাদ: ভারতের নাইটিঙ্গেল আর কোনদিন গান গাইবেন না। সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর বিদায় নেওয়ার খবরে শুধু ভারতেই নয়, শোকের আবহাওয়া ক্রিকেট জগতেও। ভারতীয় ক্রিকেটাররা যেমন শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, তেমনই লতার মৃত্যুতে শোকস্তব্ধ পাকিস্তান। বর্ডার পার করে এসেছে শোক বার্তা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা লিখেছেন, লতা মঙ্গেশকর মানেই প্রতিভা, সাধারণ থাকার মন্ত্র এবং মন ভাল করে দেওয়া একজন মানুষ। তাকে মাপার কোনও যন্ত্রণা নেই।

    আরও পড়ুন - IND vs WI ODI : আহমেদাবাদে চাহাল, সুন্দরের দাপটে ওয়েস্ট ইন্ডিজকে ১৭৬ রানে গুটিয়ে দিল ভারত

    তার মহানুভবতা অন্য পর্যায়র। কিশোর কুমারের পর লতা জির মৃত্যুতে আমার হৃদয় ভেঙে গিয়েছে। তার জীবন থেকে সবাই শিক্ষা নিতে পারে। বর্তমান পাকিস্তান অধিনায়ক এবং আইসিসির সেরা ব্যাটসম্যান বাবর আজম লিখেছেন, সোনালী প্রজন্মের শেষ। লতা মঙ্গেশকরের আওয়াজ এবং কিংবদন্তি সত্তা বেঁচে থাকবে চিরকাল। উপমহাদেশের সবচেয়ে বড় সুরের আইকন। সারা পৃথিবীর ভক্তদের হৃদয়ে বেঁচে থাকবেন। শান্তিতে থাকুন।

    শুধু পাকিস্তানি ক্রিকেটাররা নন, ইনফর্মেশন মন্ত্রী ফাওয়াদ চৌধুরী টুইট করেছেন। উপমহাদেশের এমন কোনো মানুষ নেই যারা গত কয়েক দশক লতা মঙ্গেশকরের আওয়াজ না শুনে বড় হয়েছেন। আজ অমূল্য সম্পদ হারাল পৃথিবী, মন্তব্য করেন পাকিস্তান মন্ত্রী। কথায় বলে সুরের কোন সীমানা হয় না। মিউজিক হ্যাজ নো বাউন্ডারি। কথাটা লতা মঙ্গেশকরের ক্ষেত্রে একেবারেই সঠিক। ভারত, পাকিস্তান, বাংলাদেশ ছাড়াও পৃথিবীর যেখানে ভারতীয় উপমহাদেশের মানুষজন আছেন, তাদের আজ কয়েক মিনিটের জন্য হলেও চোখের জল পড়েছে।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Babar Azam, Lata Mangeshkar Passes Away

    পরবর্তী খবর