• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • PBKS COACH ANIL KUMBLE SINGING SONG AHEAD IPL SECOND PART SMJ

IPL 2021: কিশোর কুমারের গান গেয়ে আসর মাতালেন PBKS কোচ অনিল কুম্বলে, শুনে দেখুন

Anil Kumble: অনিল কুম্বলের গলায় কিশোর কুমারের গান। না শুনলে বড় মিস।

Anil Kumble: অনিল কুম্বলের গলায় কিশোর কুমারের গান। না শুনলে বড় মিস।

  • Share this:

    #দুবাই: আইপিএল মানে শুধু ক্রিকেট নয়। আইপিএল মানে আবার শুধু বিনোদনও নয়। আইপিএল আসলে ক্রিকেট ও বিনোদনের মিশেল। আর কয়েকদিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহীতে বসবে আইপিএলের আসর। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব (IPL 2021 2nd Phase)। তার আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে প্রস্তুতির মাঝে মেজাজ হালকা করার কাজটাও সারছেন ক্রিকেটার ও কোচরা।

    এমনিতেই করোনার আবহে ঝুঁকি নিয়ে খেলছেন ক্রিকেটাররা। তার উপর কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। বায়ো বাবল-এ থাকাটা বেশ বোরিং। তারই মধ্যে নিজেদের বিনোদনের পথ খুঁজে নিচ্ছেন সবাই। পাঞ্জাব কিংসের তরফে একটি আসরের আয়োজন করা হয়েছিল। মূলত জৈব সুরক্ষা বলয়ে থাকাকালীন ক্রিকেটারদের মানসিকভাবে চাঙ্গা রাখার জন্য এই আয়োজন করেছিল পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজি। আর সেই আসরে গান গেয়ে মাতিয়ে দিলেন অনিল কুম্বলে। তাঁর সঙ্গ দিলেন ওয়াসিম জাফর।

    আরও পড়ুন- IPL 2022 -র জন্য নতুন দুটি দলের নিলাম অক্টোবরেই, জানুয়ারিতে মেগা অকশন

    অনিল কুম্বলে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। তাঁর এই গুণের কথা অনেকেই জানেন। তবে তিনি যে গানও গাইতে পারেন সেটা হয়তো অনেকেই জানেন না। পাঞ্জাব কিংসের তরফেও অনিল কুম্বলের গান গাওয়ার সেই ভিডিও শেয়ার করা হয়েছে। কুম্বলে ও জাফর একসঙ্গে মিলে কিশোর কুমারের চলতে চলতে গানটা গাইলেন। এই অনুষ্ঠানে ক্রিকেটাররা নিজেদের প্রতিভা দেখালেন। কেউ কেউ তো আবার রান্না করেও দেখালেন। তবে কুম্বলের গলায় কিশোর কুমারের গান শুনে অনেকেই অবাক।

    রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রথম ম্য়াচ খেলবে পাঞ্জাব। ২১ সেপ্টেম্বর ম্যাচ। এর পর ২৫ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে পাঞ্জাব। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পাঞ্জাব খেলবে পয়লা অক্টোবর। আইপিএলের প্রথমার্ধে আটটির মধ্যে তিনটি ম্য়াচ জিতেছিল পাঞ্জাব। ফলে প্লে-অফে যেতে হলে তাদের দুরন্ত পারফরম্যান্স করতে হবে এবার। ইতিমধ্যে স্পিনার আদিল রশিদ দলের সঙ্গে যোগ দিয়েছেন। বোলিং বিভাগে একটু বেশিই নজর দিচ্ছে পাঞ্জাব কিংস। তবে তাদের সামনে এখন কঠিন লড়াই।

    Published by:Suman Majumder
    First published: