Home /News /sports /
Rizwan on Virat Kohli : রোহিত, রাহুলকে ধর্তব্যের মধ্যে ধরে না পাকিস্তান! চিন্তা শুধু বিরাটকে নিয়েই

Rizwan on Virat Kohli : রোহিত, রাহুলকে ধর্তব্যের মধ্যে ধরে না পাকিস্তান! চিন্তা শুধু বিরাটকে নিয়েই

বিরাটকে নিয়ে বড় বয়ান রিজওয়ানের

বিরাটকে নিয়ে বড় বয়ান রিজওয়ানের

Pakistan wicket keeper batsman Mohammad Rizwan will pray for Virat Kohli form. ব্যক্তিগতভাবে মানুষ হিসেবে যেমন বিরাট কোহলিকে শ্রদ্ধা করেন, তেমনই কোহলির খারাপ ফর্ম কেটে যাবে নিশ্চিত রিজওয়ান।

  • Share this:

    #লাহোর: রোহিত শর্মা অথবা কে এল রাহুল যতই ভাল ফর্মে থাকুন, তাদের খুব একটা নম্বর দেয় না পাকিস্তান। নম্বর দেয় শুধুমাত্র বিরাট কোহলিকে। এমনটাই বক্তব্য পেশ করলেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ভারতীয়দের সঙ্গে আমার অন্তত মনে হয় মাঠের লড়াইয়ে শত্রুতা থাকলেও, তার বাইরে তেমন কিছু নেই।

    পূজারার সঙ্গে খেলেছি। ইউনুস খানের পর এরকম ব্যাটসম্যান আমি দেখিনি। তাকে প্রশ্ন করা হয় দুবাইয়ে গত টি টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলির সঙ্গে তার কি কথা হয়েছিল? রিজওয়ান বলেন, কথাটা ছিল অত্যন্ত ব্যক্তিগত। বাড়িতে আমার ভাইদের পর্যন্ত বলিনি। তাই সংবাদমাধ্যমে বলব না এটাই স্বাভাবিক।

    ব্যক্তিগতভাবে মানুষ হিসেবে যেমন বিরাট কোহলিকে শ্রদ্ধা করেন, তেমনই কোহলির খারাপ ফর্ম কেটে যাবে নিশ্চিত রিজওয়ান। পাকিস্তানের উইকেটরক্ষক মনে করেন বিরাট কোহলি একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। বিশেষ করে ভারত পাকিস্তান ম্যাচে রোহিত শর্মা অথবা কে এল রাহুলের তুলনায় তার সাফল্য সব সময় বেশি।

    পাকিস্তানিরা ভারতীয় দলের ব্যাটসম্যানদের মধ্যে একমাত্র কোহলিকেই সবচেয়ে বেশি নম্বর দেয় পরিষ্কার জানিয়েছেন রিজওয়ান। তবে কাউন্টি ক্রিকেট খেলে ধৈর্য এবং নিজের টেকনিক উন্নত করেছেন এই পাকিস্তানি তারকা। ভারত এবং পাকিস্তানের মধ্যে সিরিজ হবে কিনা এই প্রশ্নের জবাবে কিছু বলতে চাননি তিনি।

    তবে মাঠের বাইরে বন্ধু হলেও, ২২ গজের লড়াইয়ে ভারতকে হারানোই তার একমাত্র লক্ষ্য থাকে আবার জানিয়েছেন রিজওয়ান। ব্যক্তিগতভাবে ভারতের বিরুদ্ধে তিনি কখনোই বেশি চাপ অনুভব করেন না জানিয়েছেন পাক উইকেট রক্ষক। আগামী কয়েক বছর নিজেকে ফিট রাখা একমাত্র লক্ষ্য তার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pakistan Cricket, Virat Kohli

    পরবর্তী খবর