• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Srikkanth reaction on 83 movie: ৮৩ -র ট্রেলার দেখে অভিভূত কপিলের বিশ্বকাপ দলের ওপেনার শ্রীকান্ত

Srikkanth reaction on 83 movie: ৮৩ -র ট্রেলার দেখে অভিভূত কপিলের বিশ্বকাপ দলের ওপেনার শ্রীকান্ত

রণবীরের ৮৩ ট্রেলর নস্টালজিক করেছে শ্রীকান্তকে

রণবীরের ৮৩ ট্রেলর নস্টালজিক করেছে শ্রীকান্তকে

Krishnamachari Srikkanth excited to witness Ranveer Singh 83 movie trailer. ছবির ট্রেলারের বিভিন্ন অংশ দেখে তার গায়ে কাটা দিয়েছে বললেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। কবির খান পরিচালিত ছবি ৮৩, কপিল দেবের ঐতিহাসিক বিশ্বকাপ জয়ের ঘটনার উপর অবলম্বন করে তৈরি হয়েছে।

  • Share this:

    #চেন্নাই: প্রায় ৩৮ বছর আগের ক্রিকেটের মক্কা লর্ডসের ঐতিহাসিক বিকেলটা বারবার স্মৃতিতে ভিড় করে আসছে। আন্ডারডগ ভারতীয় ক্রিকেট দল সেদিন প্রবল পরাক্রমশালী ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে তেরঙ্গা ওড়াবে বিদেশের মাটিতে, কেউ কল্পনা করতে পারেননি। কিন্তু বিশ্বাস রেখেছিলেন অধিনায়ক কপিল দেব। বাকিটা ইতিহাস। রণবীর সিং অভিনীত ৮৩ ( 83 movie trailer) ছবির ট্রেলার দেখে অত্যন্ত উচ্ছ্বসিত হয়ে গেলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত (Krishnamachari Srikkanth)।

    আরও পড়ুন - SC East Bengal vs Odisha FC : ওড়িশাকে হারিয়ে আজ আইএসএলে প্রথম জয়ের খোঁজে এস সি ইস্টবেঙ্গল

    শ্রীকান্ত ১৯৮৩ সালে কপিল দেবের ( Kapil Dev) বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সতীর্থ ছিলেন। ওপেনার ছিলেন। লর্ডসে সর্বোচ্চ (৩৮) স্কোর ছিল তার। এই ছবির ট্রেলারের বিভিন্ন অংশ দেখে তার গায়ে কাটা দিয়েছে বললেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। অনেক দিনের অপেক্ষিত কবির খান পরিচালিত ছবি ৮৩, কপিল দেবের ঐতিহাসিক বিশ্বকাপ জয়ের ঘটনার উপর অবলম্বন করে (1983 cricket world cup) তৈরি হয়েছে।

    ছবির মূল চরিত্র অর্থাৎ কিংবদন্তি অলরাউন্ডার কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh)। দীপিকা পাডুকোন ( Deepika Padukone), বোমান ইরানি, পঙ্কজ ত্রিপাঠীর মত নামকরা তারকারা আছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে। আজই অনলাইনে মুক্তি পেল ৮৩ এর ট্রেলার। এছাড়াও সাহিল খট্টর, নিশান্ত দাহিয়া, তাহির রাজ ভাসিন, জিবা, শাকিব সালিম, হার্ডি সন্ধুর মত জনপ্রিয় অভিনেতারা আছেন এই ছবিতে। আগামী ২৪ শে ডিসেম্বর,২০২১ এ মুক্তি পাওয়ার কথা কবির সিংয়ের এই ছবির যা ১৯৮৩ এর বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে তৈরি।

    আরও পড়ুন - Rahul Dravid on Ajinkya Rahane : মুম্বই টেস্টে বাদ পড়বেন রাহানে? বিরাটের সঙ্গে আলোচনা চান দ্রাবিড়

    যেভাবে আন্ডারডগ ভারতীয় দল কপিল দেবের নেতৃত্বে বিশ্ব চ্যাম্পিয়নের শিরোপা জিতে নিয়েছিল সেটিই তার ছবির মূল বক্তব্য। সেই বিশ্বকাপ দলেরই একজন সদস্য কৃষ্ণমাচারি শ্রীকান্ত ট্রেলার দেখে অত্যন্ত আনন্দিত। ট্রেলার দেখে শেষ করার পর, কোন প্রতিক্রিয়া দেওয়ার ভাষা তিনি খুঁজে পাচ্ছিলেন না এবং পুরনো স্মৃতিগুলো ফিরে আসায় তার গায়ে কাঁটা দিয়ে উঠেছিল, জানালেন তিনি। তার কথায়,তার ভাইও তখন তাকে ফোন করেন এবং অভিনন্দন জানিয়ে বলেন একই রকম অনুভূতি তারও হয়েছিল।

    শ্রীকান্ত মনে করছেন এই ছবিটি অসাধারণ হবে। ভারতীয় ক্রীড়া ইতিহাস এর সবথেকে বড় মুহূর্তটাকে তিনি বড় পর্দায় দেখবেন বলেন উচ্ছ্বসিত এবং উদগ্রীব হয়ে আছেন। দক্ষিণী অভিনেতা জিবা এই ছবিতে কৃষ্ণমাচারি শ্রীকান্ত-য়ের চরিত্রটি অভিনয় করেছেন। শ্রীকান্তকে তার নিজের চরিত্রে অন্য কাউকে অভিনয় করতে দেখে কিরকম অনুভূতি হল জিজ্ঞেস করায় তিনি বললেন, এই ব্যাপারে কথা বলার বিষয় অধিকার নেই কিন্তু জিবাকে তার অসাধারণ লেগেছে।

    রণবীর সিং এর প্রশংসা করলেন এবং বাকিরাও খুব অসাধারণ কাজ করেছে বললেন তিনি। হিন্দি, তামিল, তেলেগু, কান্নাড় এবং মালায়লাম ভাষায় ৮৩ ছবিটি মুক্তি পাবে। কমল হাসানের রাজকুমার ইন্টারন্যাশনাল ফিল্মস, নাগারজুনার অন্নপূর্ণা স্টুডিও রিলায়েন্স এর সাথে হাত মিলিয়ে এই ছবিটি তামিল এবং তেলেগু ভাষায় প্রকাশিত করবে। শ্রীকান্ত অনুরোধ করেছেন ভারতীয় ক্রীড়াপ্রেমীদের ছবিটি দেখার জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published: