Home /News /sports /
Jasprit Bumrah, Mumbai Indians: হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? বুমরাহর উত্তর অবাক করবে

Jasprit Bumrah, Mumbai Indians: হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? বুমরাহর উত্তর অবাক করবে

হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? নিশ্চিত নন বুমরাহ

হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? নিশ্চিত নন বুমরাহ

Bumrah says not the end of life for cricketers after Mumbai Indians six defeats. হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? নিশ্চিত নন বুমরাহ

  • Share this:

    #মুম্বই: ইরফান পাঠান এবং হরভজন সিং আগেই বলে দিয়েছিলাম এবার মুম্বাই ইন্ডিয়ান্স দলের পক্ষে ভাল কিছু করা বেশ কঠিন। প্রথম কারণ বোলিং বিভাগ দুর্বল। জসপ্রীত বুমরাহ ছাড়া মুম্বইয়ের আর দ্বিতীয় কোনও বোলার নেই, যারা পার্থক্য গড়তে পারে। টাইমাল মিলস, মুরুগান অশ্বিন, ড্যানিয়েল স্যামসদের অত্যন্ত সাধারণ মানের দেখিয়েছে। আইপিএলের চলতি মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের জন্য কিছুই ঠিক যাচ্ছে না।

    আরও পড়ুন - Gavaskar on KL Rahul : কে এল রাহুলের সেলিব্রেশনের ভঙ্গিটা বোকা বোকা! অবাক সুনীল গাভাসকার

    টানা ছয় ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স দল। এর আগে কখনও প্রথম ছয় ম্যাচে হারেনি মুম্বই দল। গুজরাতের বিরুদ্ধে হারের পর দল নিয়ে বড়সড় বিবৃতি দিলেন জসপ্রীত বুমরাহ। তাঁর মতে মুম্বই চলতি মরশুমে ভাল খেলেনি। টুর্নামেন্টের পয়েন্টে টেবিলেই যা দেখা যাচ্ছে। এ দিনের ম্যাচের পরে বুমরাহ বলেন,জীবন শেষ হয়নি,আবার সূর্য উঠতে চলেছে। এটা শুধুই ক্রিকেট খেলা,কাউকে জিততে হবে আবার কাউকে হারতে হবে।

    আমরা জীবনে সবকিছু হারিনি,আমরা একটি মাত্র খেলা হেরেছি। আমাদের দলে এই ভাবনাটাই রয়েছে। আমরা যে পরিশ্রম করেছি তা কেউ দেখতে পাবে না। ভাগ্য এখানে এবং সেখানে থাকে। এটা এমনই, আমরা এতে ভয় পাই না। তিনি আরও বলেন,আমরা ভাল করিনি এবং পয়েন্ট টেবিল মিথ্যা বলে না। আমরা পরের ম্যাচগুলোতে নিজেদের সেরাটা দিয়ে আরও ভালোভাবে ফিরে আসার চেষ্টা করব। উল্লেখ্য,এই মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের জন্য বোলিং একটি বড় সমস্যা হয়েছে।

    এই বিভাগ থেকে যথাযথ সমর্থনের অভাবের কারণে, মুম্বইয়ের পারফরম্যান্স ক্রমাগত হ্রাস পেয়েছে। শেষ দুই ম্যাচে ব্যাটসম্যানরা লক্ষ্য তাড়া করার আপ্রাণ চেষ্টা করলেও কোনও ফল হয়নি। ক্রিকেট পণ্ডিতরা মনে করছেন আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ান্স এবার সঠিক স্ট্র্যাটেজি গ্রহণ করেনি। ইংল্যান্ডের আর্চার এবছর খেলতে পারবে না জেনেও তার পেছনে মোটা টাকা দেওয়া হয়েছে।

    সিঙ্গাপুরের টিম ডেভিডকে বিশাল টাকা দিয়ে নিয়ে বসিয়ে রাখা হয়েছে খারাপ পারফরম্যান্সের জন্য। ঈশান কিষান নিজের ১৫ কোটির প্রতিদান দিতে ব্যর্থ। সব মিলিয়ে মাঠের ভেতরের ব্যর্থতার জন্য নিলাম টেবিলের ব্যর্থতা সমানভাবে দায়ী। ফলে এই মুম্বই ইন্ডিয়ান্স ঘুরে দাঁড়াবে, বিশ্বাস রাখতে পারছেন না কেউ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Jasprit Bumrah, Mumbai Indians

    পরবর্তী খবর