Home /News /sports /
Gavaskar on KL Rahul : কে এল রাহুলের সেলিব্রেশনের ভঙ্গিটা বোকা বোকা! অবাক সুনীল গাভাসকার

Gavaskar on KL Rahul : কে এল রাহুলের সেলিব্রেশনের ভঙ্গিটা বোকা বোকা! অবাক সুনীল গাভাসকার

রাহুলের এমন সেলিব্রেশন দেখলেই রাগ হয় সানির

রাহুলের এমন সেলিব্রেশন দেখলেই রাগ হয় সানির

Sunil Gavaskar does not understand KL Rahul celebration style. কে এল রাহুলের সেলিব্রেশনের ভঙ্গিটা বোকা বোকা! অবাক সুনীল গাভাসকার

  • Share this:

    #মুম্বই: কে এল রাহুলের ব্যাটিং কবিতার মতো সুন্দর, মসৃণ এবং রোমাঞ্চ জাগানোর মতো। উন্নত টেকনিক নিয়ে কোন প্রশংসা যথেষ্ট নয়। সুনীল গাভাসকার নিজেও পছন্দ করেন রাহুলের ব্যাটিং দেখতে। তবে বড় রান করে দুই কানে আঙুল দিয়ে সেলিব্রেশনের কারণটা বুঝতে পারেন না সানি। গাভাসকার মনে করেন রাহুলের এই সেলিব্রেশন বোকা বোকা।

    আরও পড়ুন - ATKMB vs Dhaka Abahani : মোহনবাগানের জন্য পদ্মার ইলিশ নিয়ে কলকাতায় ঢাকা আবাহনীর ফুটবলার জীবন

    বাইরের আওয়াজ তিনি শুনতে চান না। কিন্তু ওই সময় সবাই তাকে অভিনন্দন দিচ্ছে। তাই সেটা উপভোগ করা উচিত রাহুলের মনে করেন সানি। বরং ব্যর্থ হলে দুই কানে আঙুল চাপা দেওয়া উচিত। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বরাবরই ভাল খেলেন লোকেশ রাহুল। এর আগেও পঞ্জাব কিংসের অধিনায়ক থাকাকালীন পল্টনদের বিরুদ্ধে অপরাজিত শতরান রয়েছে তাঁর।

    ব্রেবোর্ন স্টেডিয়ামে শনিবারও (১৬ এপ্রিল) লখনউ সুপার জায়ান্টস জার্সিতে ফের একবার মুম্বইয়ের বিরুদ্ধে শতরান হাঁকালেন রাহুল। ৬০ বলে রাহুলের নজির গড় অপরাজিত ১০৩ রানের ইনিংস সাজানো ছিল নয়টি চার ও পাঁচটি ছক্কায়। তাঁর ইনিংসে ভর করেই রেকর্ড চ্যাম্পিয়নদের ১৮ রানে মাত দেয় লখনউ। স্বাভাবিকভাবেই এমন এক দুর্দান্ত ইনিংস খেলার পর রাহুলই ম্যাচ সেরা নির্বাচিত হন।

    ম্যাচ শেষে নিজের ইনিংসের বিষয়ে বলতে গিয়ে রাহুল জানান, এটা একটা বিশেষ দিন এবং বিশেষ শতরান। এই ম্যাচের আগে তেমন রান পাচ্ছিলাম না। তবে এখনাকার পিচটা বেশ ভালই, তারই সুবিধা তুললাম। তবে মুম্বইয়ের বিরুদ্ধে ব্যক্তিগত দারুণ রেকর্ড নিয়ে খুব একটা মাথা ঘামাতে চান না রাহুল। বরং দলগত উন্নতিই তাঁর লক্ষ্য।

     মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করে দলকে জিতিয়ে উঠেই বড়সড় জরিমানা গুনতে হল লখনউ দলনায়ককে। আসলে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নির্ধারিত সময়ে ২০ ওভারের কোটা সম্পূর্ণ করতে পারেনি সুপার জায়ান্টস। লোকেশ রাহুলের ১২ লক্ষ টাকা জরিমানা করেই ছেড়ে দেওয়া হয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul, Sunil Gavaskar

    পরবর্তী খবর