Home /News /sports /
IPL Auction 2022, Rohit Sharma: টিভিতে নিলাম দেখতে দেখতে কেমন মুখে শার্দুল, ঈশানরা? ছবি পোস্ট রোহিতের

IPL Auction 2022, Rohit Sharma: টিভিতে নিলাম দেখতে দেখতে কেমন মুখে শার্দুল, ঈশানরা? ছবি পোস্ট রোহিতের

টিভিতে নিলাম দেখাতে আটকে ঈশান, চাহালরা! ছবি দিলেন রোহিত

টিভিতে নিলাম দেখাতে আটকে ঈশান, চাহালরা! ছবি দিলেন রোহিত

IPL Mega auction 2022 Rohit Sharma shares picture of Indian cricketers watching auction. টিভিতে নিলাম দেখাতে আটকে ঈশান, চাহালরা! ছবি দিলেন রোহিত

  • Share this:

    #বেঙ্গালুরু: একদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতে অধিনায়ক রোহিত শর্মা বলে দিয়েছিলেন আইপিএল নিলামের দিন তিনি নিজের মোবাইল ফোন বন্ধ রাখবেন। কোন উত্তর দেবেন না। কিছুটা মজা করেই বলেছিলেন হয়তো। আজ বেঙ্গালুরুর পাঁচতারা হোটেলে নিলাম চলার সময় ভারতীয় ক্রিকেটাররা একসঙ্গে বসে টিভিতে চোখ রাখলেন। রেকর্ড মূল্য পাচ্ছেন এক এক জন। ভারতের সাদা বলের অধিনায়ক হিসেবে এই নিলাম পর্ব দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে বেশ উপভোগ করছেন রোহিত। মজা করতে ছাড়েননি।

    আরও পড়ুন - IPL Auction 2022, Shahrukh Khan: শাহরুখ প্রাপ্তি ঘটল না নাইটদের ! পঞ্জাবে ৯ কোটিতে তামিলনাড়ুর তারকা

    একটি করে নাম উঠছে। হাতুড়ির আঘাতে নামের পাশে বসে যাচ্ছে বিশাল অঙ্কের টাকা। কেউ আবার অবিক্রিত থাকছেন। অন্যদিকে টিম হোটেলে বসে নিলাম দেখছেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। টেলিভিশনের সামনে বসে চওড়া হাসি শ্রেয়স আয়ার, ঈশান কিশনদের মুখে। আবার শার্দুল ঠাকুররা চিন্তায় রয়েছেন। তখনও যে তাঁদের নাম আসেনি।

    আরও পড়ুন - IPL Auction 2022, Ishan Kishan : নতুন রেকর্ড মূল্য ১৫.২৫ কোটিতে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরলেন ঈশান কিষান

    শুক্রবার ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ভারত। তাই শনিবার হোটেলে বসেই টেলিভিশনের দিকে নজর রেখেছিলেন সবাই। ভারতের এক দিনের দলের অধিনায়ক রোহিত শর্মা একটি ছবি প্রকাশ করেন। সেখানে দেখা যায়, সোফায় পাশাপাশি বসে রয়েছেন যুজবেন্দ্র চহাল, ঈশান কিশন, শ্রেয়স আয়ার, শার্দূল ঠাকুর, ঋষভ পন্থ ও সূর্যকুমার যাদব। ক্যাপশনে রোহিত লেখেন, কিছু চিন্তামগ্ন ও কিছু আনন্দিত মুখ। শ্রেয়স ও ঈশান হাসছেন।

    এবারের নিলামে শ্রেয়স পেয়েছেন ১২ কোটি ২৫ লক্ষ টাকা। তাঁকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। অন্য দিকে ঈশান এ বারের আইপিএল-এ এখনও পর্যন্ত সব থেকে বেশি ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়েছেন। তাঁকে আরও এক বার কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। যুবরাজ সিংহের পরে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে নিলামে সব থেকে বেশি টাকা পেয়েছেন তিনি।

    নিশ্চয় তত ক্ষণে তাঁদের নিলাম হয়ে যাওয়ায় খোশমেজাজে রয়েছেন তাঁরা। অন্য দিকে চহাল বা শার্দুলরা কিছুটা হলেও চিন্তায় রয়েছেন। তখনও হয়তো তাঁদের নিলাম হয়নি। যদিও পরে শার্দুলকে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় দিল্লি ক্যাপিটালস ও চহালকে ৬ কোটি ৫০ লক্ষ টাকায় রাজস্থান রয়্যালস কেনে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction, Rohit Sharma

    পরবর্তী খবর