Home /News /sports /
IPL Auction 2022, Ishan Kishan : নতুন রেকর্ড মূল্য ১৫.২৫ কোটিতে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরলেন ঈশান কিষান

IPL Auction 2022, Ishan Kishan : নতুন রেকর্ড মূল্য ১৫.২৫ কোটিতে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরলেন ঈশান কিষান

শ্রেয়স আইয়ারকে পেছনে ফেলে বিরাট টাকায় মুম্বই ইন্ডিয়ান্সে ঈশান কিষান

শ্রেয়স আইয়ারকে পেছনে ফেলে বিরাট টাকায় মুম্বই ইন্ডিয়ান্সে ঈশান কিষান

IPL Auction 2022 Ishan Kishan gets record amount of 15 crores 25 lacs Mumbai Indians. শ্রেয়স আইয়ারকে পেছনে ফেলে বিরাট টাকায় মুম্বই ইন্ডিয়ান্সে ঈশান কিষান

  • Share this:

    #বেঙ্গালুরু: শ্রেয়স আইয়ারকে অতিক্রম করে এবারের আইপিএলে সর্বোচ্চ দাম পেলেন ঈশান কিষান। ভারতের এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে আবার ফিরে গেলেন ১৫.২৫ কোটিতে। হয়তো স্বাভাবিক ছিল এটাই। সাধারণত মুম্বই ইন্ডিয়ান্স ১০ কোটির ওপরে ওঠে না। কিন্তু এবার ঈশানকে ধরে রাখতে কতটা মরিয়া ছিল তারা বোঝা গেল। আইপিএলের ইতিহাসে ৬১ ম্যাচে ১৪৫২ রান রয়েছে ঈশানের।

    আরও পড়ুন - IPL Auction 2022, Jason Holder : আধুনিক সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার জেসন হোল্ডারকে তুলে নিয়ে চমক লখনউর

    ২০২০ সালে মোট ৫১৬ রান করেছিলেন ঈশান। মুম্বই ইন্ডিয়ান্স দলের সর্বোচ্চ। শুরু করেছিলেন, সেই ছন্দ ধরে রাখতে পারেননি ঈশান কিষান। তার প্রতিভা এবং যোগ্যতা নিয়ে কখনই সন্দেহ ছিল না। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ছিলেন দেশের অধিনায়ক। আইপিএলে অতীতে দুরন্ত পারফরম্যান্স করেছেন। মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়েও ঝাড়খণ্ডের বাহাতি ফাটাফাটি ব্যাটিং করেছিলেন। পাশাপাশি দক্ষ উইকেট রক্ষক।

    কিন্তু এবার তাকে ধরে রাখেনি মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার প্রিয় ক্রিকেটার হওয়া সত্ত্বেও রিলিজ করে দেওয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি দলে আগেই ছিলেন ঈশান। করোনার কারণে একদিনের দলে সুযোগ পেয়েছিলেন। প্রথম ম্যাচে ২৮ রান করেন ঈশান। রোহিত শর্মার সঙ্গে ৮৪ রানের পার্টনারশিপ। কিন্তু তারপর হঠাৎ করেই বড় শট খেলতে গিয়ে আউট হয়ে যান। দ্বিতীয় ম্যাচে বাদ পড়েন।

    ঈশান নিজের সেরা ছন্দ খুঁজে পেলে, তাকে আটকানো কঠিন মনে করেন উত্তম। এমনকি এই সিরিজ শুরু হওয়ার আগে ফোনে কথা হয়েছিল ছাত্রের সঙ্গে। প্রতিবার যেমন পরামর্শ দেন, সেভাবেই ঈশানকে নিজের স্বাভাবিক ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছিলেন বাঙালি কোচ।

    ঠান্ডা মাথা এবং পরিস্থিতি বিচার করে খেলাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলেছেন উত্তম। ঈশান দলে থাকার কারণে উইকেটকিপিং এবং ওপেনিং ব্যাটসম্যান দূরে থাকল মুম্বইয়ের। রোহিত শর্মার অন্যতম প্রিয় ক্রিকেটার তিনি। তাছাড়া ভারতীয় দলের টি টোয়েন্টি বিশ্বকাপে ভীষণভাবে আছেন ঝাড়খণ্ডের এই তরুণ ক্রিকেটার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, IPL Auction, Ishan kishan

    পরবর্তী খবর