Home /News /sports /
Virender Sehwag : ব্রিটিশ এবং অস্ট্রেলিয়ানরা আসলে চোর! মেয়েদের হকিতে আম্পায়ারিং নিয়ে রুদ্র মূর্তি সেহওয়াগ !

Virender Sehwag : ব্রিটিশ এবং অস্ট্রেলিয়ানরা আসলে চোর! মেয়েদের হকিতে আম্পায়ারিং নিয়ে রুদ্র মূর্তি সেহওয়াগ !

মেয়েদের হকির হার আম্পায়ারের জন্য! বোমা ফাটালেন সেহওয়াগ

মেয়েদের হকির হার আম্পায়ারের জন্য! বোমা ফাটালেন সেহওয়াগ

Women hockey team loss to Australia completely biased decision by umpire says Virender Sehwag. মেয়েদের হকির হার আম্পায়ারের জন্য! বোমা ফাটালেন সেহওয়াগ

  • Share this:

    #লন্ডন: কমনওয়েলথ গেমসে ভারতীয় মহিলা হকি দলের সঙ্গে অবিচার হয়েছে তার সাক্ষী থেকেছে গোটা দেশ। ফিল্ড আম্পায়ার পেনাল্টি স্ট্রোক মিস হওয়ার পর স্টপ ওয়াচ চালু না হওয়ার অজুহাত দিয়েছিলেন। ভারতের গোলরক্ষক সবিতা পুনিয়া দুর্দান্ত সেভ করলেও আম্পায়ারের ভুল সিদ্ধান্তে স্বর্ণপদক এর আশা শেষ হয়ে গিয়েছে মেয়েদের হকিতে।

    আরও পড়ুন - India vs Bangladesh : ফুটবলে বাংলাদেশকে গুনে গুনে পাঁচ গোল! পরবর্তী সুনীল ছেত্রীর খোঁজ পেয়ে গেল ভারত

    যা দেখে প্রতিবাদ করতে ভুল করেননি বীরেন্দ্র সেহওয়াগ। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড খেলার মাঠে বরাবর এক চোখামো করে আসে স্পষ্ট জানিয়েছেন বীরু। সেহওয়াগ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, পেনাল্টি মিস করল অস্ট্রেলিয়া, আর আম্পায়ার বললেন স্টপ ওয়াচ চালানো হয়নি। আজব ব্যাপার তো। তাহলে উনি কেন স্ট্রোক নেওয়ার সময় থামালেন না? দিনে দুপুরে ডাকাতি করা হয়েছে।

    এরকম সিদ্ধান্ত একটা দলের মন ভেঙে দেয়। ক্রিকেটেও এরকম একচোখামো হত আগে। অনেক অন্যায়ের সিদ্ধান্ত দেওয়া হত ভারতের বিরুদ্ধে। যতদিন না আমরা ক্রিকেটে সুপার পাওয়ার হয়েছি, ততদিন অন্যায় সহ্য করতে হয়েছে ক্রিকেট দলকেও। আসলে ভারতের উত্থান এবং সাফল্য অনেকের গায়ে জ্বালা ধরায় আজও। তবে চিন্তা নেই। হকিতেও আমরা সুপার পাওয়ার হব। তারপর দেখে নেব কে কত বড় খিলাড়ি!

    মেয়েরা দুর্দান্ত হকি খেলেছে। মন জিতে নিয়েছে। ওই ভুল সিদ্ধান্ত না হলে ম্যাচের রেজাল্ট অন্য রকম হতেও পারত। তবে মেয়েদের বলব তাদের সামনে এখনও পদক জয়ের সম্ভাবনা আছে। রবিবার সামনে নিউজিল্যান্ড। নিজেদের সবকিছু উজাড় করে দাও। ব্রোঞ্জ পদক জিতলেও কম নয়। গোটা দেশ তোমাদের দিকে তাকিয়ে থাকবে।

    নিজে খেলোয়ার ছিলাম বলে জানি, পরিশ্রম করে অবিচারের শিকার হলেন কতটা খারাপ লাগে। কিন্তু এগুলো মেনে নেওয়া ছাড়া উপায় নেই। তবে ঘটনা ভুলে যেও না। মনের মধ্যে জেদ রেখে দাও। পরবর্তী সময় অস্ট্রেলিয়াকে যেখানে পাবে জবাব দেওয়ার চেষ্টা করবে। যা হয়ে গেছে সেটা নিয়ে ভেবে লাভ নেই।

    রবিবার পদক নিয়ে ফের। মেয়েদের উদ্দেশ্য সেহওয়াগ বলেছেন একমাত্র যখন নিয়মিতভাবে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডকে হারাতে পারবে তখন খারাপ সিদ্ধান্ত দেওয়ার আগে দশবার ভাববে আম্পায়াররা। এটাই সত্যি কথা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Indian Hockey, Virender Sehwag

    পরবর্তী খবর