Home /News /sports /
India vs Bangladesh : ফুটবলে বাংলাদেশকে গুনে গুনে পাঁচ গোল! পরবর্তী সুনীল ছেত্রীর খোঁজ পেয়ে গেল ভারত

India vs Bangladesh : ফুটবলে বাংলাদেশকে গুনে গুনে পাঁচ গোল! পরবর্তী সুনীল ছেত্রীর খোঁজ পেয়ে গেল ভারত

টুর্নামেন্টের সেরা পুরস্কার এবং ফাইনালে চার গোল করার পুরস্কার নিয়ে নায়ক গুরকিরাত

টুর্নামেন্টের সেরা পুরস্কার এবং ফাইনালে চার গোল করার পুরস্কার নিয়ে নায়ক গুরকিরাত

Gurkirat Singh Four Goals Vs Bangladesh in SAFF U20 Championship gives India Big win. ফুটবলে বাংলাদেশকে গুনে গুনে পাঁচ গোল! পরবর্তী সুনীল ছেত্রীর খোঁজ পেয়ে গেল ভারত

  • Share this:

    ভারত - ৫

    বাংলাদেশ - ২

    #ভুবনেশ্বর: ভারতীয় ফুটবলে পরবর্তী সময় সুনীল ছেত্রীর জায়গা নেবে কে? এই প্রশ্নটা বহুবার শুনতে হয়। তবে সুনীল নিজেও খুশি হতেন অনূর্ধ্ব ২০ সাফ ফাইনালে গুরকিরাত সিং কে দেখতে পেলে। এই ছেলে যে ভবিষ্যতের সুপারস্টার তার প্রমাণ পাওয়া গেল। আইএসএলে মুম্বইয়ের হয়ে খেলেন। তার বাঁ পা ছুরির মত। লিগ পর্বে অপরাজিত থাকা বাংলাদেশ ফাইনালে এসে পথ হারাল।

    আরও পড়ুন - Sakshi Malik CWG : মা হওয়া পিছিয়ে দিয়েছিলেন! সোনার স্বপ্ন সফল করে এখন চোখে জল সাক্ষীর

    শুরুতেই গোল হজম করে পিছিয়ে পড়া বাংলাদেশ প্রথমার্ধেই টানে সমতা। দ্বিতীয়ার্ধে উদ্যমী বাংলাদেশ এগিয়েও যায়। নব্বই মিনিটের পর অতিরিক্ত ত্রিশ মিনিটে পেরে ওঠেনি বাংলাদেশ। দশ মিনিটের মধ্যে তিন গোল হজম করে ফাইনাল হারের হতাশায় ডুবে বাংলাদেশ।

    ভুবনেশ্বরের কালিঙ্গা স্টেডিয়ামে শুক্রবার সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের কাছে ৫-২ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়ে বাংলাদেশ। স্পট কিক থেকে ভারতকে এগিয়ে নেন গুরকিরাত সিং। বিরতিতে যাওয়ার আগেই সমতায় ফেরে বাংলাদেশ। ৪৫ মিনিটে রফিকুলের কাটব্যাকে বক্সের ভেতর থেকে ডান পায়ের গতির শটে জাল খুঁজে নেন রাজন হাওলাদার।

    দ্বিতীয়ার্ধের শুরুটা দারুণ করে বাংলাদেশ। ভারতের রক্ষণে প্রবল চাপ দিয়ে এগিয়ে যায় পল স্মলির দল। ৪৮ মিনিটে নিজেদের অর্ধ থেকে ইমরানের লম্বা বল গিয়ে পড়ে ভারতের বক্সে,স্বাগতিকদের এক ডিফেন্ডার ক্লিয়ার করার চেষ্টা করলে পিয়াসের মাথায় লেগে চলে যায় শাহীনের পায়ে। দেখে-শুনে বাম পায়ের গতির শটে লক্ষ্যভেদ করেন ডিফেন্ডার শাহীন মিয়া।

    ৬০ মিনিটে সমতায় ফেরে ভারত। ডি বক্সের মুখ থেকে গুরকিরাত সিংয়ের বুলেট গতির শট জালে জড়ায়। অতিরিক্ত সময়ের শুরুতেই বাজিমাত ভারতের। হিমাংশুর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণ করে ব্যবধান ৪-২ করে ফেলেন গুরকিরাত সিং।

    এরপর আরও বিধ্বংসী ভারত। ৯৯ মিনিটে বক্সের প্রায় ৩৫ গজ দূর থেকে ডান পায়ের শটে চোখ ধাঁধানো গোল করেন গুরকিরাত। এই ম্যাচে চার গোলসহ টুর্নামেন্টে মোট আট গোল ভারতীয় এই ফরোয়ার্ডের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs BAN, Indian Football

    পরবর্তী খবর