Home /News /sports /
U19 World Cup 2022, James Rew: ধ্বংসস্তূপ থেকে যেন ফিনিক্স পাখি হয়ে লড়াই ! জেমস রিউইকে কুর্নিশ ভন ,কুকদের

U19 World Cup 2022, James Rew: ধ্বংসস্তূপ থেকে যেন ফিনিক্স পাখি হয়ে লড়াই ! জেমস রিউইকে কুর্নিশ ভন ,কুকদের

হেরে গেলেও জেমসের লড়াকু ৯৫ মনে রাখবেন ক্রিকেটপ্রেমীরা

হেরে গেলেও জেমসের লড়াকু ৯৫ মনে রাখবেন ক্রিকেটপ্রেমীরা

India vs England Live Score U19 World Cup 2022 Final James Rew spirited 95 run innings praised by cricket experts. হেরে গেলেও জেমসের লড়াকু ৯৫ মনে রাখবেন ক্রিকেটপ্রেমীরা

  • Share this:

    #অ্যান্টিগা: একটা সময় মনে হচ্ছিল ইংল্যান্ডের ইনিংস বোধহয় ২৫ ওভারেই শেষ হয়ে যাবে। লজ্জার নতুন ইতিহাস লেখা হবে অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপ ফাইনালে। রাজ এবং রবির দাপটে তখন তাসের ঘরের মতো ভেঙে পড়েছ ইংল্যান্ড ব্যাটিং লাইনআপ। সাইকেল স্ট্যান্ড এর মত উইকেট পড়ছে। ৯১-৭ অবস্থা থেকে খেলাটা ধরে ফেললেন সমারসেটের এই বাঁহাতি। সময় নিলেন। তারপর ধীরে ধীরে নিজের স্বাভাবিক ছন্দ মেলে ধরলেন।

    আরও পড়ুন - U19 World Cup Final : দাদু অলিম্পিক সোনা জয়ী, বাবা যুবরাজের কোচ! রাজ বাওয়া সম্পর্কে জানুন

    প্রায় একা কুম্ভ রক্ষা করার মত লড়াই করলেন জেমস রিউই। অর্ধশতরান করলেন। একাই অক্সিজেন ফিরিয়ে দিলেন ইংল্যান্ড শিবিরে। লজ্জার গল্প লেখা থেকে বাঁচালেন ব্রিটিশদের। ভাগ্য খারাপ রিউর। আউট হয়ে গেলেন ৯৫ করে। জেমস রিউইয়ের ইউনস্টার জন্যই ভারতকে তবু লড়াই করতে হবে। জয় নিশ্চিত এখনই বলা যাচ্ছে না। কিন্তু এই জায়গাটায় তৈরি হত না যদি না দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে তিনি ঘুরে দাঁড়াতেন।

    কিছু লড়াই দাম পায় না। কিছু লড়াই অমর হয়ে থেকে যায়। জেমস রিউইয়ের লড়াকু ইনিংস আজ শেষ পর্যন্ত দাম পায় কিনা সেটাই দেখার। তবে এই তরুণ প্রতিভার লড়াই দেখে সোশ্যাল মিডিয়ায় মাইকেল ভন, অ্যালিস্টার কুকদের মত প্রাক্তন ইংলিশ তারকার প্রশংসা করেছেন। ইনিংসের বিরতিতে রিউই জানিয়েছেন শতরান হাতছাড়া করে তিনি ভাবিত নন। বরং চেয়েছিলেন ইনিংসের শেষ পর্যন্ত খেলতে।

    আরো কিছু রান তুলতে। তবে যেভাবে ধ্বংসস্তূপ থেকে ফিনিক্স পাখির মতো তিনি দলকে ভাসিয়ে রেখেছেন তার প্রশংসা করতেই হয়। চাপের মধ্যেও কাউন্টার অ্যাটাক করছিলেন জর্জ থমাস। বেশ কিছু দর্শনীয় শট খেলেন। কিন্তু রাজ বাওয়ার বলে মারতে গিয়ে ফিরে গেলেন সহজ ক্যাচ দিয়ে। এরপর উইলিয়াম লাক্সটন (৪), জর্জ বেল (০), রেহান আহমেদ (১০) ফিরে গেলেন কয়েকটা বলের ব্যবধানে।

    ইংলিশ মিডল অর্ডারকে দুমড়ে-মুচড়ে দিলেন রাজ বাওয়া। তার মিডিয়াম পেস বল যেমন মুভ করল, তেমনই শর্ট বল করে চমকে দিলেন প্রতিপক্ষকে। এরপর আলেক্স (১০) ফিরে গেলেন তামবের বলে ইয়াশের হাতে ক্যাচ দিয়ে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, U19 World Cup 2022

    পরবর্তী খবর